ভিডিও

সাদুল্লাপুরে সেরা পাঁচ পাটচাষি পেলেন সম্মাননা

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৭:০০ বিকাল
আপডেট: জুন ১২, ২০২৪, ০৭:০০ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার পাটচাষিদের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। এতে সেরা ৫ জন চাষিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। আজ বুধবার (১২ জুন) দিনব্যাপী সাদুল্লাপুর উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠানটির আয়োজন করে উপজেলা প্রশাসন ও পাট অধিদপ্তর।

উন্নত প্রযুক্তিনির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ প্রকল্লের অধিনে প্রশিক্ষণে বক্তব্য দেন- উপজেলা নির্বাহী অফিসার কাওছার হাবীব, উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) দিদারুল ইসলাম মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল সরকার, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশীদ আজমী, উপজেলা পাট অধিদপ্তরের উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা মিথুন কুমার সরকার প্রমুখ।

অনুষ্ঠানে প্রশিক্ষক ছিলেন জেলা পাট অধিদপ্তরের কর্মকর্তা মাজেদুল ইসলাম ও উপজেলা অতিরিক্ত কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মাহবুব আলম বসনিয়া।

উপজেলার ৭৫ জন কৃষক এতে অংশগ্রহণ করেন। এর মধ্যে সম্মাননা ক্রেস্ট পেলেন- আব্দুল করিম মিয়া, জাহানুর আক্তার, প্রদীপ সরকার, শাহ আলম, আব্দুল আউয়াল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS