ভিডিও

বাগাতিপাড়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৬:০৩ বিকাল
আপডেট: জুলাই ০১, ২০২৪, ১২:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়া উপজেলায় লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়ে পড়েছে জনজীবন। দিন-রাতে প্রায় অর্ধেক সময় ধরে থাকছে না বিদ্যুৎ। গত বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন এলাকায় ৪-৫ বার লোডশেডিং হয়েছে। পল্লী বিদ্যুতের অসহনীয় লোডশেডিংয়ে চরম দুর্ভোগের শিকার হচ্ছেন উপজেলার পল্লী বিদ্যুতের হাজার হাজার গ্রাহক।

জানা যায়, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বাগাতিপাড়া সাব-জোনাল অফিসের আওতায় উপজেলা জুড়ে পল্লী বিদ্যুতের প্রায় ৩৩ হাজার গ্রাহক রয়েছেন। উপজেলার তমালতলা এলাকায় পল্লী বিদ্যুতের একটি সব-স্টেশন রয়েছে। গ্রহকদের মধ্যে বিদ্যুৎ সরবরাহের জন্য সাব-স্টেশনে ৫ টি ফিডার রয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, গত সপ্তাহ থেকে উপজেলায় পল্লী বিদ্যুতের লোডশেডিং বেড়েছে। দীর্ঘ সময় থাকছে না বিদ্যুৎ। ফলে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। উপজেলার পাকা ইউনিয়নের গালিমপুর এলাকার পল্লী বিদ্যুতের গ্রাহক মহিদুল ইসলাম বলেন, একবার বিদ্যুৎ চলে গেলে আসার কোনো ঠিক নেই। এক-দেড় ঘণ্টা পর এলেও কিছু সময় পর আবার চলে যায়।

নাটোর পল্লীবিদুৎ সমতি-১ এর বাগাতিপাড়া সাব জোনাল অফিসের দয়িত্বে থাকা এজিএম (ওএন্ডএম) মঞ্জুর রহমান জানান, স্থানীয় বিদ্যুতের চাহিদা প্রায় ৮ মেগাওয়াট সেখানে পাওয়া যাচ্ছে প্রায় ৪ মেগাওয়াট। চাহিদার চেয়ে বিদ্যুৎ কম পাওয়ায় গ্রিডের সাথে সমন্বয় করে প্রতিদিন লোডশেডিং করতে হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS