ভিডিও

জয়পুরহাটের পাঁচবিবিতে দুই ট্রাকের মুখোমুখি সংর্ঘষে দু’জন আহত

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ১১:০৩ রাত
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ১১:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবিতে তেলবাহী লরি ও পাথরবাহী ট্রাকের মুখোমুখি সংর্ঘষে দুইজন আহত হয়েছে। আজ বুধবার (৩ জুলাই) সকাল ১০ টায় জয়পুরহাট-হিলি সড়কের পাঁচবিবি পৌরসভার মেইন গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এতে ট্রাকের ড্রাইভার চুয়াডাঙ্গা জেলার চুয়াডাহা গ্রামের আছানুর রহমানের ছেলে রুবেল হোসেন (৪০) ও লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার টুঙ্গুয়া গ্রামের সুখলালের ছেলে সুজন (৩০) আহত হয়। পাঁচবিবি ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে।

স্থানীয়রা জানান, সকাল ১০ টায় হিলি থেকে ছেড়ে আসা পদ্মা অয়েলের একটি লরি এবং জয়পুরহাট থেকে একটি পাথরবাহী ট্রাক আসার সময় পাঁচবিবি পৌরসভার মেইন গেটের সামনে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ট্রাকের সামনের অংশ গুঁড়িয়ে ড্রাইভার সেখানে আটকা পড়ে।

স্থানীরা ফায়ার সার্ভিসে খবর দিলে আটকে পড়া ড্রাইভার হেলপারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ সময় দুর্ঘটনার কারণে জয়পুরহাট-হিলি মেইন রোডে দীর্ঘ ২ ঘণ্টা ধরে যানচলাচল বন্ধ হয়ে যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS