ভিডিও

বগুড়ায় ইউনুছ আলী হত্যা মামলায় ৩ হাজতি আসামির জামিন হয়নি

প্রকাশিত: জুলাই ৩০, ২০২৪, ০৭:৪৩ বিকাল
আপডেট: জুলাই ৩০, ২০২৪, ০৭:৪৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার : বগুড়া বালা কৈগাড়ীর ইউনুস আলী হত্যা মামলার হাজতি ৩ আসামির জামিনের আবেদন নামঞ্জুর করা হয়েছে। এই ৩ আসামি হলো বগুড়া সদর উপজেলার বলা কৈগাড়ীর জিল্লার মন্ডলের ২ ছেলে আব্দুল ওয়াহাব ও মনির মন্ডল এবং জিন্না মন্ডলের ছেলে আহসান মন্ডল।

হাজতি ওই আসামিদের পক্ষে জামিনের আবেদন করলে বগুড়ার অতিরিক্ত দায়রা জজ মোহাঃ জালাল উদ্দিন আজ মঙ্গলবার (৩০ জুলাই) জামিনের আবেদন শুনানী শেষে নামঞ্জুর করেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, মানসিক সমস্যায় আক্রান্ত বগুড়ার ইউনুস আলীর ছেলে আবু শাহিন আসামি আব্দুল ওয়াহাবের স্ত্রীর হাত ধরে গত ২০ জুন বলা আড়াইটার দিকে টান দেয়। এই ঘটনার জের ধরে আসামিরা গত ২২ জুন সন্ধ্যায় আবু শাহিনকে মারপিট করে।

এ সংবাদ শুনে আবু শাহিনের ভাই গেলাম রসুল ওই দিন সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বালা কৈগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে রাস্তায় আসামি আব্দুল ওয়াহাবের সাথে দেখা হলে সে তার ভাই আবু শাহিন মারপিটের কারন জিজ্ঞাসা করলে ওই আসামিসহ অন্যান্য আসামির গোলাম রসুলকে মারপিট শুরু করে।

এসময় গোলাম রসুলের চিৎকারে তার বাবা ইউনুছ আলী তাকে রক্ষা করতে এলে আসামিরা ইউনুছ আলীকেও মারপিট করে পাশে থাকা ড্রেনের মধ্যে মাথা চেপে ধরে শ্বাসরোধ করে হত্যা করে।

এ ব্যপারে নিহত ইউনুস আলীর ছেলে গোলাম রসুল ওই ৩ আসামিসহ ৬ জনের নাম উল্লেখ করে বগুড়া সদর থানায় এই হত্যা মামলা দায়ের করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS