ভিডিও

সহিংসতায় গুলিবিদ্ধ প্রাণ গেল আরও এক কিশোরের 

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ১২:৩২ দুপুর
আপডেট: আগস্ট ০৩, ২০২৪, ০৫:১৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সৃষ্ট সহিংসতায় গুলিবিদ্ধ মো. ইমন (১৭) নামে আরও এক কিশোরের মৃত্যু হয়েছে। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার (৩ আগস্ট) ভোরে তার মৃত্যু হয়।

সে কুমিল্লা মুরাদনগর উপজেলার মৃত মো. সেলিমের ছেলে। ইমন রাজধানীর বাড্ডার নতুন বাজার এলাকায় বড় বোন তাহমিনার সঙ্গে থাকতো। দুই ভাই, দুই বোনের মধ্যে সে ছিল সবার ছোট।

ইমনের বড় বোন তাহমিনা গণমাধ্যমকে জানান, ইমন গুলশানের ফুটপাতে একটি হোটেলে কাজ করতো। গত ১৯ জুলাই সকালে বাসা থেকে কর্মস্থল যাওয়ার পথে নতুন বাজার এলাকায় সংঘর্ষের মধ্যে পড়ে গুলিবিদ্ধ হয় সে।

গুলি তার পেটের এক পাশ দিয়ে ঢুকে আরেক পাশ দিয়ে বের হয়ে যায়। গুরুতর অবস্থায় আশপাশের লোকজন তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে মারা যায় সে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য জানিয়ে বলেন, ‘ময়নাতদন্তের জন্য ওই কিশোরের মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS