ভিডিও

পাবনা ঈশ্বরদীতে গুলি করে যুবদল কর্মীকে হত্যা

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ১০:৪০ দুপুর
আপডেট: আগস্ট ০৭, ২০২৪, ০১:০৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক: পাবনার ঈশ্বরদী উপজেলায় বিএনপির দু'গ্রুপের আধিপত্য বিস্তার, দখলকে কেন্দ্র করে গুলিতে সচীন বিশ্বাস সাজু (২২) নামে এক যুবদল কর্মী নিহত হয়েছেন।

মঙ্গলবার ( ৬ আগস্ট) দিনগত রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে উপজেলার পাকশী ইউনিয়নের চররুপপুর (জিগাতলা) উত্তরপাড়া মসজিদের সামনে সড়কে এ ঘটনা ঘটে।নিহত যুবদল সাজু উপজেলার পাকশী ইউনিয়নের নতুন রুপপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত বিলাত বিশ্বাসের ছোট ছেলে।

স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা যায়, সোমবার (৫ আগষ্ট) সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ থেকে পালিয়ে যাওয়ার পর উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব ও সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম সরদারের  সমর্থকদের আনন্দ উল্লাসে মেতে উঠতে দেখা যায়। এসময় দুই গ্রুপের ভেতরে কতিপয় থাকা অল্পবয়সী অতি উৎসাহী দলীয় পদবিহীন কিছু তরুণ অনেকেই আওয়ামী লীগের নেতাকর্মীদের পুকুরের মাছ থেকে শুরু করে ব্যবসা প্রতিষ্ঠান, বাড়িঘর ভাঙচুর এবং লুটপাটে ব্যস্ত হয়ে পড়েন।  

মঙ্গলবার (৬ আগস্ট) রাতে উপজেলার পাকশী ইউনিয়নে চর-রূপপুর জিগাতলা মসজিদের পাশে বন্ধুদের সঙ্গে পিকনিক করছিলেন সাজু। এ সময় সবাই খাওয়া দাওয়া করলেও বন্ধুদের সাজু জানায়, 'সে এখন  খাবে না, পরে খাব;। এসময় সাজুর মোবাইল ফোনে একটি কল আসলে মোবাইলে কথা বলতে বলতে রাস্তার ওপর দাঁড়িয়ে ছিল। এ সময় পরিকল্পিতভাবে থাকা একটি মোটরসাইকেল চড়ে আসা একই দলের কতিপয় দুর্বৃত্তরা সচিনের মাথায় গুলি ও ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন রক্তাক্ত আহত অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন।  

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম সাংবাদিককে বলেন, আমাদের কিন্তু লোকবল কম। তাই কোনো ঘটনা ঘটলেও আমরা যেতে পারছি না। দুই গ্রুপের হামলায় এক যুবক গুলিবিদ্ধ হয়েছে শুনেছি। এখন সুরতাহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে মর্গে পাঠাতে হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS