ভিডিও

বদলে যাওয়ার কারণ জানালেন বিপাশা বসু

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৭:৫৭ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৭:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিয়ের পর সংসারধর্ম পালন করতে গিয়ে নিজেকে অনেকটা গৃহবন্দি করে ফেলেছেন বিপাশা বসু। বলিউডের অ্যাওয়ার্ড ও সিনেমা প্রিমিয়ার অনুষ্ঠান থেকে শুররু করে তারকাদের ঘরোয়া আয়োজনে খুব একটা দেখা মেলে না এই অভিনেত্রীর। মাতৃত্বের স্বাদ পাওয়ার পর রীতিমতো অন্তরালেই চলে গেছেন বলা যায়। যে কারণে আজকাল অভিনেত্রীর সতীর্থরা অনুযোগে বলেন, ‘বিপাশা অনেকটাই বদলে গেছেন।’ অনেকেই কৌতূহলী হয়ে উঠেছেন তাঁর বদলে যাওয়ার রহস্যটা জানতে। সেটি বুঝতে পেরে বিপাশা নিজেই খোলাসা করেছেন ধাপে ধাপে তাঁর বদলে যাওয়ার ইতিহাস।

সম্প্রতি একটি থ্রোব্যাক ভিডিওতে তিনি বলেছেন, ‘নিজেকে বদলে ফেলার শুরু সেই কৈশোরে, যখন আমি স্কুলে পড়ি। একদিন আমি স্কুল থেকে ফিরে মাকে বললাম, আমি প্রেমে পড়েছি। এ কথা শোনার পর মা বজ্রাহতের মতো এক সেকেন্ডও দাঁড়িয়ে থাকতে পারেনি; বিছানায় বসে পড়ে মুহূর্তের মধ্যে অজ্ঞান হয়ে গিয়েছিলেন। সেদিনের পর পোশাক-পরিচ্ছদও বদলে ফেলছিলাম। সালোয়ার-কামিজ আর কুর্তা পরা শুরু করার ছাড়াও খাবার-দাবারের তালিকা থেকে ছেঁটে ফেলেছিলাম সবরকম আমিষ জাতীয় খাবার। এ সবই করেছিলাম প্রেমিকের পছন্দ বলে। এরপর বাড়ির সদস্যদের সরাসরি জানিয়ে দিয়েছিলাম, তাঁকেই বিয়ে করব যার প্রেমে পড়েছি। যদিও ভালোবাসায় খাদ ছিল না, তারপর তা টেকেনি মুম্বাই চলে আসার কারণে। সত্যি এটাই, আমি যখন প্রেমে পড়েছি, তখন হৃদয় নিংড়ানো ভালোবাসা থাকে প্রিয় মানুষটির জন্য। কিন্তু সেটা অনেকেই বোঝেননি। যারা আজকের বদলে যাওয়া নিয়ে নানা কথা বলেন, তারা আসলেই বুঝবেন না সত্যিকারের প্রেম কীভাবে মানুষকে বদলে দেয়।’  

সর্বশেষ ‘অ্যালন’ সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমে পড়েন অভিনেতা করণ সিং গ্রোভারের। এরপর আর বিচ্ছেদ নয়, প্রেম থেকে পরিণয়ের পথে হাঁটা শুরু করেন করণ ও বিপাশা। ২০১৬ সালে বিয়ের পিঁড়িতে বসার মধ্য দিয়ে শুরু হয় তাদের নতুন অধ্যায়। ২০২২ সালে এই জুটির ঘর আলো করে পৃথিবীতে আসে তাদের কন্যা দেবী বসু সিং গ্রোভার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS