ভিডিও

মহালয়ায় ‘দেবী’ অবতারে বিদ্যা সিনহা মীম

প্রকাশিত: অক্টোবর ০২, ২০২৪, ০২:২৮ দুপুর
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ০৫:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ক’দিন পরেই সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপুজা। আজ (বুধবার) শুভ মহালয়া। এদিন সকালে অনুরাগীদের মহালয়ার শুভেচ্ছা জানালেন জনপ্রিয় অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিম। সঙ্গে দেবীর অবতারে নিজেকে ধরা দিয়ে ভক্তদের চমকেও দেন এই মডেল।

মহালয়ার সাতসকালে সামাজিক মাধ্যমে কিছু ছবি পোস্ট করেন বিদ্যা সিনহা মিম। ছবিতে রীতিমতো এক দেবীর রূপেই দেখা যায় মিমকে। সামনে প্রদীপদানি, পদ্মফুল হাতে কর্কশিটের আলপনার ওপর বসে মিম। মেঝেতে শাড়ির আঁচল মেলে বসে ফুল সমেত প্রদীপদানিটি ছুঁয়ে দেখছেন; এরপর ক্যামেরায় বিভিন্ন পোজে তাকালেন। এদিন অপরূপ সাজে নিজেকে মেলে ধরেছেন বিদ্যা সিনহা মিম। উৎসবের সঙ্গে মিল রেখে পরেছেন হাফ সিল্ক কটনের লাল পাড়ের সাদা শাড়ি। নাকে নাকছাবি, হাতের উপরিভাগে হাটবাজু। হাতে শাঁখা, পলা ও বালা, নখে আলতা। গলায় সিতাহারি, কপালে সিঁদুর, ঠোঁটে গাঁড় লাল লিপিস্টিক; সঙ্গে কার্লি চুলের কম্বিনেশনে আলতো হাসিতে ক্যামেরায় পোজ।

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন বিদ্যা সিনহা মিম। ২০০৮ সালে ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে রূপালি জগতে আত্মপ্রকাশ করেন এই অভিনেত্রী। এরপর ‘জোনাকির আলো’ চলচ্চিত্রে অভিনয় করে তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে ২০১৪ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। অভিনয়ের পাশাপাশি নিজের রূপে গুনেও মুগ্ধতা ছড়ান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS