ভিডিও

নিজের সুরক্ষা নিয়ে দুশ্চিন্তায় অনন্যা পাণ্ডে!

প্রকাশিত: অক্টোবর ০২, ২০২৪, ০৩:২৪ দুপুর
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ০৩:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : রাশামিকা মান্দানা থেকে শুরু করে কাজল, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়াসহ আরও কয়েকজন অভিনেত্রীর ডিপফেক ভিডিও যেখানে ছড়িয়ে পড়েছে, তা দেখে আঁতকে উঠেছেন অনন্যা পান্ডে। এবার তাকে নিয়ে কোনো ডিপফেক ভিডিও তৈরি হয় কিনা-তা নিয়েই আছেন দুশ্চিন্তায়।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া নায়িকাদের ডিপফেক ভিডিও নিয়ে তোলপাড় চলছে বলিউডে। প্রতিটি নায়ক-নায়িকা এই ধরনের ঘটনার তীব্র বিরোধিতা করেছেন। তবুও আটকানো যাচ্ছে না সাইবার অপরাধ। আর এবার এ নিয়ে নিজের প্রতিক্রিয়া তুলে ধরেছেন অনন্যা পাণ্ডে। তিনি বলেছেন, ‘এই ডিপফেক খুবই ভয়ের বিষয়। আমাদের ছবি এবং কণ্ঠস্বর সহজেই পাওয়া যায়। জানি না, কতটা সুরক্ষিত থাকতে পারব। মনে হয়, সুনির্দিষ্ট আইন ছাড়া এটা বন্ধ করা সম্ভব নয়। তাই সরকারের কাছে অনুরোধ অতিদ্রুত যেন এ বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়া হয়।’ অনন্যা আরও জানিয়েছেন, ডিপফেক বিষয়টা কতটা ভয়াবহ, তার কিছুটা হলেও স্পষ্ট হবে তার মুক্তি প্রতীক্ষিত ‘কন্ট্রোল’ দেখার পর। কারণ, এই সিনেমাটি নির্মিত হয়েছে এআই-এর কুপ্রভাব নিয়ে। এদিকে কয়েক দিন আগেই আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে অনন্যার ‘কল মি বে’ সিরিজ। যেখানে অভিনয় করে প্রশংসাও কুড়িয়েছেন। এবার নেটফ্লিক্সে আসছে তার নতুন সিনেমা ‘কন্ট্রোল’।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS