ভিডিও

নতুন পরিচয়ে হাজির হচ্ছেন অপু বিশ্বাস

প্রকাশিত: অক্টোবর ০৬, ২০২৪, ০২:৩৩ দুপুর
আপডেট: অক্টোবর ০৬, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচিত্রের আলোচিত নায়িকা অপু বিশ্বাস। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অসংখ্য সফল সিনেমার পাশাপাশি তাকে বিয়ে ও সন্তান নিয়েও দীর্ঘদিন ছিলেন আলোচনায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে উদ্যোক্তা ও মডেল হিসেবে বেশ সক্রিয় অপু। এবার তাকে দেখা যাবে উপস্থাপকের ভূমিকায়।

নিজের ইউটিউব চ্যানেলের জন্য নতুন কাজ শুরু করছেন তিনি। বানাবেন নানা রকম অনুষ্ঠান। সেসবের মধ্যে থাকবে টকশো। গণমাধ্যমকে অপু বিশ্বাস বলেন, ‘দ্রুত আমি উপস্থাপক হিসেবে আপনাদের সামনে হাজির হবো। এটি আমার জন্য এক নতুন অভিজ্ঞতা। তাই একইসঙ্গে ভয় ও আনন্দ, দুটোই কাজ করছে। দর্শকরা বিনোদিত হবেন বলেই প্রত্যাশা করছি।’

অপু জানান, এতদিন তিনি নানা অনুষ্ঠানে অতিথি হয়ে হাজির হয়েছেন। নানা রকম প্রশ্নের সম্মুখিন হয়েছেন। এবার তিনি প্রশ্ন করবেন, তার অনুষ্ঠানে অতিথি হিসেবে দেখা যাবে বিনোদন অঙ্গনের সাংবাদিকদের। উপস্থিত হবেন অনেক নির্মাতাও। অপু বলেন, ‘ব্যতিক্রমী ভাবনা থেকেই নতুন পরিচয়ে হাজির হতে যাচ্ছি। তাছাড়া সবসময় প্রশ্ন শুনতে শুনতে প্রশ্ন করার আগ্রহ তৈরি হয়েছে। এতদিন আমাকে যারা প্রশ্ন করেছেন, এবার আমি তাদের প্রশ্ন করব। তাই অনুষ্ঠানটি শুরু করব সাংবাদিক ভাইবোনদের নিয়ে। তারপর পর্যায়ক্রমে নির্মাতাসহ চলচ্চিত্র সংশ্লিষ্টরা অতিথি হিসেবে আসবেন।’ ইতিমধ্যে রাজধানীর মিরপুর ডিওএইচএস-এর একটি স্টুডিওতে প্রথম ধাপের পর্বগুলোর শুটিং সম্পন্ন হয়েছে। শিগগিরই অপু বিশ্বাসের ইউটিউব চ্যানেলে সেগুলো দেখা যাবে।
 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS