ভিডিও

আবার মুখোমুখি শাকিব-জিৎ!

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ০২:৩৪ দুপুর
আপডেট: অক্টোবর ০৭, ২০২৪, ০৩:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান, আর জিৎ পশ্চিমবঙ্গের সুপারস্টার। এই দুই তারকা প্রথমবার মুখোমুখি হয়েছিলেন ৮ বছর আগে। ২০১৬ সালে ঈদে ‘শিকারী’ মুক্তি পেয়েছিল শাকিবের। একইসময়ে ‘বাদশা’ নিয়ে হাজির হন জিৎ। এরপর ২০১৮ সালে আবারও ‘ভাইজান এলো রে’ ও ‘সুলতান’ নিয়ে মুখোমুখি হন দুই নায়ক। 

মাঝে কেটে গেছে ৬ বছর। একসঙ্গে আর দেখা মেলেনি জিৎ-শাকিবের। না সিনেমায় জুটি বেঁধে না একসঙ্গে ছবির মুক্তি দিয়ে। তবে সবকিছু ঠিক থাকলে প্রায় ৭ বছর পর ২০২৫ সালে আবারও লড়াইটা হতে পারে দুই সুপারস্টারের। আগামী বছর রোজার ঈদে মেহেদী হাসান হৃদয়ের পরিচালনায় ‘বরবাদ’ নিয়ে আসছেন শাকিব। আর জিৎ আসছেন রায়হান রাফী পরিচালত ‘লায়ন’ নিয়ে। সিনেমা দুটির শুটিং এখনো শুরু হয়নি। তবে মুক্তির তারিখ ঘোষণা করে দিয়েছেন নির্মাতারা। বরবাদে শাকিবের নায়িকা হিসেবে ইতোমধ্যেই ইধিকা পাল চূড়ান্ত হয়েছে। অন্যদিকে লায়নে জিতের সঙ্গে থাকছেন বাংলাদেশের শরিফুল রাজ। তবে নায়িকা কে হচ্ছেন, সে ঘোষণা এখনো আসেনি। 

দুই সিনেমাই বিগ বাজেটে নির্মাণ হতে চলেছে। বিভিন্ন গুঞ্জন ভেসে বেড়াচ্ছে, বরবাদ ১৫ কোটি বাজেটে তৈরি হবে। অন্যদিকে লায়ন সিনেমা নিয়েও বড় পরিকল্পনা সাজিয়ে রেখেছেন রাফী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS