ভিডিও

দুবাই থেকে ফিরে পরিকল্পনা জানালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা!

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৩:৪৫ দুপুর
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ০৪:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : সম্প্রতি দেশের বাইরে গিয়েছিলেন টালিউড অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। তাদের গন্তব্য ছিল মরুর শহর দুবাই। সেখান থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন এই যুগল। আর এ ছবি পোস্ট হতেই নিমেষেই ভাইরাল। পঞ্চমীতে শহরে ফিরলেন এ তারকা যুগল। জানালেন তাদের পূজার পরিকল্পনা কথা।

আনন্দবাজার অনলাইনের এক সাক্ষাৎকারে অভিনেতা অঙ্কুশ জানিয়েছেন, তারা আসলে পেশার কারণেই ১০ দিনের জন্য দুবাইয়ে ছিলেন। মঙ্গলবার শহরে ফিরেছেন দুজনে। অভিনেতা বলেন, তাদের সফরের নেপথ্যে ছিল একটি বিজ্ঞাপনী ছবির শুটিং। সেই প্রসঙ্গে এখনই বাড়তি কোনো তথ্য দিতে নারাজ তিনি। শুধুই কী কাজ, নাকি অবসরে দুজনে একান্ত যাপনের সময় পেয়েছিলেন? এমন প্রশ্নের উত্তরে হেসে অঙ্কুশ বলেন, কাজের শেষে বাড়তি কয়েক দিন একটু সময় পেয়েছিলাম। যেটুকু সময় পেয়েছি, চেষ্টা করেছি একটু ঘোরার।

দুবাইয়ে অঙ্কুশ এর আগেও একাধিকবার গেছেন। পাশাপাশি সেখানে তার আত্মীয়-স্বজনরাও রয়েছেন। তাই কয়েকটা দিন নিজেদের মতো করে সময় কাটাতে পেরেছেন। তবে পঞ্চমীতে কলকাতায় ফেরার নেপথ্যে যে পূজা অন্যতম কারণ, সে কথাও জানাতে ভোলেননি অভিনেতা। তিনি বলেন, প্রত্যেক বছর কোথাও গেলে, কাজ সেরে পূজার আগে শহরে ফিরে আসার চেষ্টা করি। আর পূজা কাটিয়ে তার পর শহরের বাইরে যাই। বছরের এই সময়টায় আত্মীয়-পরিজনদের সঙ্গে সময় কাটাতে ভালোই লাগে। সাধারণত পূজার দিনগুলো শহরেই থাকতে পছন্দ করেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তবে খুব বেশি ভিড় তাদের পছন্দ নয়। কীভাবে দিনগুলো কাটাবেন তারা? এমন প্রশ্নের উত্তরে অঙ্কুশ বলেন, পূজার সময়ে সাধারণত বন্ধুদের সঙ্গে বাড়িতেই হইহুল্লোড় করি। পাশাপাশি পরিচিত কয়েকটা পূজামণ্ডপে থাকার চেষ্টা করি। এবারের পূজাও সেভাবেই কাটবে।

উল্লেখ্য, গত এপ্রিল মাসে মুক্তি পেয়েছিল অঙ্কুশ প্রযোজিত ছবি ‘মির্জা। তারপর থেকেই এ ছবির সিক্যুয়েল নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহল দানা বেঁধেছে। অঙ্কুশ বলেন, আগামী নভেম্বর-ডিসেম্বর নাগাদ পরবর্তী কাজের পরিকল্পনা করবেন তিনি। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS