ভিডিও

‘আমরা সবসময় শয়তানের ওপর দোষ চাপিয়ে বাঁচতে চাই’ 

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ০৩:১৯ দুপুর
আপডেট: অক্টোবর ১৩, ২০২৪, ০৪:১৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। নাটক ছাড়াও কাজ করেছেন একাধিক ওয়েব ফিল্মেও। এছাড়া কাজ করেছেন কলকাতার সিনেমাতেও। সবসময় ব্যক্তিগত ও পেশাগত জীবন সম্পর্কে ভক্ত-অনুরাগীদের সঙ্গে শেয়ার করে সামাজিক যোগাযোগমাধ্যমে। এবার আলোচনায় এলেন মানুষ ও শয়তানের তুলনা করে ।

গতকাল শনিবার (১২ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট তাসনিয়া ফারিণ। সেখানে তিনি লিখেছেন-আমরা সবসময় শয়তানের ওপর সব দোষ চাপিয়ে বাঁচতে চাই। অথচ মানুষ কিন্তু শয়তানের চেয়ে বেশি শক্তিশালী। তিনি বলেন, দুর্ভাগ্যবশত অধিকাংশ মানুষ তার অসীম ক্ষমতা সম্পর্কে কোনো ধারণাই রাখে না। আর যারা রাখেন, তাদের ওপর শয়তান কখনো আছর করতে পারে না-আপনি কোন দলে?

এদিকে গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) একটি ওটিটি মাধ্যমে প্রকাশ পেয়েছে ওয়েব সিরিজ 'চক্র'। সদ্য প্রকাশিত ওয়েব সিরিজ ‘চক্র’-এর সন্ধান দিয়েছেন এ অভিনেত্রী। স্ট্যাটাসটি যে অভিনেত্রীর কাজের প্রচারণা, সেটি স্পষ্ট ধারণা পাওয়া যাচ্ছে। কেননা এমন মন্তব্যই সে কথা বলে। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে সিরিজটি। আর এ সিরিজে কাজ করতে গিয়েও বেশ ভোগান্তি পোহাতে হয়েছে বলে জানিয়েছিলেন অভিনেত্রী ফারিণ।

 এ নিয়ে সংবাদমাধ্যমকে তিনি বলেছিলেন, কাজটি করার সময় বেশকিছু দুর্ঘটনার শিকার হয়েছিলাম। একপর্যায়ে মনে প্রশ্ন জাগে-কাজটি করা আমার ঠিক হচ্ছে কিনা? এরপর অনেক বাধাবিপত্তি পেরিয়ে অবশেষে চক্র আসছে। এটাই আনন্দের। এ অভিনেত্রী বলেন, তবে কাজের অভিজ্ঞতা বলতে গেলে আমি বলব-এ সিরিজের শুটিংয়ে আমাদের সবারই কমবেশি বিপদের সম্মুখীন হতে হয়। যেমন আমরা যেখানে বা যেই হাউসটিতে শুটিং করি, সেখানে প্রথম যেদিন গিয়েছিলাম, সেদিনই আমার ভেতরে নেগেটিভ কিছু বিষয় উপলব্ধি হয়।‘চক্র’-এর প্রধান দুই চরিত্রে আছেন তাসনিয়া ফারিণ ও তৌসিফ মাহবুব। এতে আরও অভিনয় করেছেন শাহেদ আলী, মারশিয়া শাওন, একে আজাদ সেতু, মাসুদুল মাহমুদ রোহান প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS