ভিডিও

বাবা সিদ্দিকী খুনের পর হাসপাতালে বলিউড তারকাদের ভিড়

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ০৪:১৬ দুপুর
আপডেট: অক্টোবর ১৩, ২০২৪, ০৭:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন ভারতের সাবেক প্রতিমন্ত্রী ও এনসিপি নেতা বাবা সিদ্দিকী। গতকাল শনিবার রাতে গুলি করে তাকে হত্যা করা হয়। রাত সাড়ে ৯টা নাগাদ মুম্বাইয়ের খের নগরে নিজের ছেলের অফিসের সামনে তার ওপর গুলি চালায় তিন দুষ্কৃতকারী। সঙ্গে সঙ্গে লীলাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

গুলিতে নিহত বাবা সিদ্দিকীকে দেখতে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে যান বলিউড অভিনেতা সালমান খান, সঞ্জয় দত্ত, শিল্পা শেঠি ও জাহির ইকবালদের মতো অনেক তারকা। শনিবার রাতে দেখা যায়, সালমান খান অনেকটা বিমর্ষ অবস্থায় হাসপাতালে ছুটে যান। এছাড়া হাসপাতালে পৌঁছানোর সময় শিল্পা শেঠি দৃশ্যত কান্নায় ভেঙে পড়েন। 

এদিকে, এ ঘটনা নিয়ে দুঃখপ্রকাশ করে রীতেশ দেশমুখ বলেন, ‘এই জঘন্য অপরাধের অপরাধীদের অবশ্যই বিচারের আওতায় আনতে হবে’। এদিকে, মুম্বাই পুলিশ দ্রুত এ নেতার হত্যার তদন্তকাজ শুরু করছে বলে জানানো হয়েছে। পুলিশের ধারণা, লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্যরাই হয়তো এ ঘটনায় জড়িত থাকতে পারে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS