ভিডিও

অভিষেক-ঐশ্বরিয়ার অশান্ত দাম্পত্য জীবনে কে এই নিমরত কৌর

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ০৩:৫৭ দুপুর
আপডেট: অক্টোবর ২০, ২০২৪, ০৩:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম তারকা দম্পতি ঐশ্বরিয়া-অভিষেক বচ্চনের সংসারে ভাঙনের সুর নিয়ে অনেকদিন থেকেই চলছে নানা গুঞ্জন। যদিও তাদের দাম্পত্যে দূরত্বের কারণ সম্পর্কে এখনও কিছু স্পষ্ট নয়। কিন্তু গত কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে আরও একটি খবর। গুঞ্জন উঠেছে ঐশ্বরিয়া-অভিষেকের মাঝখানে নাকি আগমন ঘটেছে তৃতীয় ব্যক্তির।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, শোনা যাচ্ছে অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই নাকি সংসারে অশান্তি ঐশ্বরিয়া-অভিষেকের। ‘দশভি’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন অভিষেক ও নিমরত। এই সিনেমার শুটিং থেকেই হয়তো মন দেওয়া নেওয়ার শুরু এমনটাই ভাবছেন নেটিজেনরা। তবে এই নিয়ে মুখ খোলেননি এ্যাশ, অভিষেক বা নিমরত কেউই। তাদের ঘনিষ্ঠরাও এ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

২০০৬ সালে ‘উমরাও জান’ সিনেমার শুটিং থেকে ঐশ্বরিয়া-অভিষেকের প্রেমের শুরু। তার পরের বছরেই বিয়ে করেন এ জুটি। ২০১১ সালে তাদের কোলে আসে সন্তান, আরাধ্যা বচ্চন। গত কয়েক মাস হল তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। মেয়ে আরাধ্যাকেই ঐশ্বরিয়ার সঙ্গে দেখা যায় সব জায়গায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS