ভিডিও

অভিনয় ছাড়ছেন জনপ্রিয় অভিনেত্রী অহনা!

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ০৪:২০ দুপুর
আপডেট: অক্টোবর ২০, ২০২৪, ১১:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেন। বিশেষ করে নাটকে তার দর্শকপ্রিয়তা তুঙ্গে। ঠিক এই সময়ে জানালেন, অভিনয়কে বিদায় জানাচ্ছেন তিনি।

শনিবার (১৯ অক্টোবর) রাতে মগবাজারের একটি রেস্তোরাঁয় গেট-টুগেদারের আয়োজন করা হয়। সেখানেই অভিনয় জীবন নিয়ে সংবাদ মাধ্যমে খোলাখুলি কথা বলেন অহনা। সম্প্রতি এ অভিনেত্রী ‘প্রবাসীর স্ত্রী’ নাটক নিয়ে অভিমত ব্যক্ত করার সময় জানান যে তিনি আর অভিনয় করতে চান না। অন্যদিকে মনোযোগ দিবেন। অভিনেত্রী বলেন, ‘এর পেছনে কোনো নির্দিষ্ট কারণ নেই। আমার মনে হয় অনেকটা বছর তো দেখলেন, আরও ভালো ভালো অভিনেতা-অভিনেত্রীরা আসছে তাদেরকেও দেখা উচিত। এখন যে ধরনের চরিত্র আমার সঙ্গে যায় না সে ধরনের চরিত্রে কাজ করতেও চাই না। অনেকদিন কাজ করলাম, এবার অন্যদিকে মনোযোগ দিতে চাই। তবে কবে নাগাদ কবে অভিনয়কে বিদায় বলবেন সে বিষয়ে স্পষ্ট কিছু বলেননি অহনা। তবে এতটুকু বললেন হয়তো শিগগিরই এ বিষয়ে জানাবেন তিনি।’

প্রবাসীর স্ত্রী’ নাটকের বিষয়ে অহনা বলেন, প্রবাসীর স্ত্রী একটি সত্য গল্প অবলম্বনে নির্মাণ করা। গল্পটি আমাদের প্রত্যেকের চেনা। নাটকটি ৫ মিলিয়ন দেখেছে কিন্তু রি-আপলোডের আগের ও পরের হিসাব ধরলে প্রকৃত অর্থে কোটির ওপরে নাটকটি মানুষ দেখেছেন। বন্যার সময় নাটকটি আপলোড করা হয়েছে, আমরা কেউ শেয়ার দেইনি তারপরও মানুষ দেখেছেন। তাদের এই ভালোবাসায় আমি অনেক খুশি।‘প্রবাসীর স্ত্রী’ নাটকে অহনাকে প্রবাসী চরিত্রের রুশো শেখের স্ত্রী হিসেবে দেখা যায়। নাটকটি পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম। ‘প্রবাসীর স্ত্রী’ নাটকে শ্বশুরবাড়ির সীমাহীন নির্যাতনের মুখে পড়তে হয় গৃহবধূ অহনাকে। সেই নির্মমচিত্র নাটকটিতে তুলে ধরা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS