ভিডিও

দেড় যুগ পর ‘মুন্না ভাই এমবিবিএস’র তৃতীয় কিস্তি!

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০২:৫৫ দুপুর
আপডেট: অক্টোবর ২১, ২০২৪, ০৩:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘মুন্নাভাই এমবিবিএস’। এ ফ্র্যাঞ্চাইজির দু’টি সিনেমার অভাবনীয় সাফল্যের পর পরিচালক রাজকুমার হিরানি জানিয়েছিলেন, সিনেমাটির তৃতীয় কিস্তির চিত্রনাট্যের কাজ চলছে। এরপর কেটে গেছে ১৮ বছর। সুপারহিট হিন্দি সিনেমা ‘মুন্না ভাই এমবিবিএস’ এর তৃতীয় কিস্তি আনতে প্রায় পাঁচটি স্ক্রিপ্ট নিয়ে কাজ করার কথা জানিয়েছেন নির্মাতা রাজকুমার হিরানি। এমনকি সিনেমার প্রধান অভিনেতা সঞ্জয় দত্ত এবং আরশাদ ওয়ারসিও তাদের প্রিয় চরিত্রগুলো নিয়ে আবার দর্শকের সামনে আসার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। 

হিন্দুস্থান টাইমস লিখেছে, সম্প্রতি হিরানি একটি অনুষ্ঠানে এ সিনেমার তৃতীয় কিস্তি আনার কথা বলেন। গত ছয় মাস ধরে চিত্রনাট্য নিয়ে কাজ করার কথাও জানান। মুম্বাইয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসের স্ক্রিন ম্যাগাজিনের একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হিরানি। সেখানে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, মুন্না ভাই ফ্র্যাঞ্চাইজির জন্য আমার কাছে পাঁচটি স্ক্রিপ্ট আছে, তবে সবগুলোই অসম্পূর্ণ। অর্ধেক শেষ করা। আমি একটি স্ক্রিপ্ট লিখতে ছয় মাস সময় ব্যয় করেছি, বিরতি দিয়ে দিয়ে কাজ করছি। আমি এর বাইরে যেতে পারছি না। হিরানি বলেন, মুন্না ভাই সিনেমার তৃতীয় কিস্তি নির্মাণই এখন আমার জন্য প্রথম কাজ। ‘মুন্না ভাই এলএলবি’, ‘মুন্না ভাই চল বেস’, ‘মুন্না ভাই চলে আমরিকা’ এবং আরও অনেক কিছু রয়েছে। সবচেয়ে বড় চ্যালেঞ্জ হল, একটি গল্প আরেকটি থেকে ভালো হওয়া উচিত। এখন আমার মাথায় একটা ইউনিক আইডিয়া এসেছে। সিনেমার ১০০ বছরের পথচলায় যদিও সবই বলা হয়ে গেছে; তবে হ্যাঁ, আমি সেই আইডিয়া নিয়েই কাজ করছি।

২০০৩ সালে মুক্তি পায় 'মুন্না ভাই এমবিবিএস'। এ সিনেমার সাফল্যের পর ২০০৬ সালে 'লাগে রাহো মুন্না ভাই' মুক্তি দেওয়া হয়। দুটি সিনেমাই দারুণ জনপ্রিয় হয়। এরপর ‘মুন্না ভাই চলে আমেরিকা’ নামে তৃতীয় কিস্তির কথা উঠেছিল, কিন্তু সঞ্জয় দত্তের জন্য প্রকল্পটি পুরোপুরি বাতিল হয়ে যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS