ভিডিও

শঙ্কা কাটিয়ে ২৯ নভেম্বর বাংলাদেশে আসছেন আতিফ আসলাম

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ০৭:১৭ বিকাল
আপডেট: অক্টোবর ২৪, ২০২৪, ০৭:১৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাংলাদেশে আসছেন পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। ‘ম্যাজিকাল নাইট ২.০’ শিরোনামের একটি কনসার্টে ঢাকার আর্মি স্টেডিয়াম মাতাবেন এই শিল্পী।

কনসার্টটির আয়োজন করছে ট্রিপল টাইম কমিউনিকেশন। কিন্তু নিরাপত্তাজনিত কারণে এর আগে বেশ কয়েকটি আউটডোর কনসার্ট বাতিল করা হয়েছিল। তাতে আতিফের কনসার্টও বাতিল হতে পারে, তা নিয়েও শঙ্কা শুরু হয় ভক্তদের মনে।

এমন শঙ্কা ছড়াতেই আয়োজক পক্ষ জানিয়ে দিল, তাদেরকে কনসার্টটি আয়োজনের অনুমতি দেওয়া হয়েছে। এতে আতিফের কনসার্ট নিয়ে থাকছে না আর কোনো বাধা।

আর্মি স্টেডিয়ামে কনসার্টটির অনুমতি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ট্রিপল টাইম কমিউনিকেশনের হেড অফ পাবলিক রিলেশন আরিফা শবনম। তিনি বলেছেন, কনসার্ট না হওয়ার কোনো শঙ্কা নেই, আমাদের আসন্ন ইভেন্টের জন্য অনুমতি পেয়েছি। এ বিষয়ে আইন শৃঙ্খলা রক্ষার সকল ধরনের বাহিনীর যে সকল অনুমতির প্রয়োজন হয়, তার সব কিছুই আমরা পেয়েছি।

সবকিছু ঠিক থাকলে আগামী ২৯ নভেম্বর বিকেল ৫টা থেকে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুরু হবে কনসার্টটি। দর্শকের জন্য গেট খুলে দেওয়া হবে বেলা ১টায়। অগ্রিম টিকিট পাওয়া যাবে টিকেট টুমরো ওয়েবসাইটে।

সর্বশেষ গত এপ্রিলে ঢাকায় এসে দর্শকদের গান শুনিয়ে গেছেন আতিফ আসলাম। ‘লেটস ভাইভ আর্ট অ্যান্ড মিউজিক ফেস্টিভ্যাল’ শিরোনামের কনসার্টে গেয়ে শোনান ‘ও লামহে’, ‘তেরে বিন’, ‘পেহলি নাজার ম্যায়’, ‘তেরে লিয়ে’সহ তার গাওয়া জনপ্রিয় বেশ কিছু গান। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS