ভিডিও

ভালোবাসা ছাড়া জীবনে কিছু চাই না : দীঘি

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ০২:১৮ দুপুর
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ০৩:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : শিশুশিল্পী থেকে পুরোদস্তুর নায়িকা বনে যাওয়া প্রার্থনা ফারদিন দীঘির জন্মদিন ছিল শনিবার। বিশেষ এই দিনটা বিশেষভাবেই উদযাপন করেন তিনি। সেটা অবশ্যই নিজের মতো করেই। কাজ থাকলেও এ দিন সবকিছু থেকে তিনি দূরে থাকেন। যেমনটা এবারও করেছেন। 

দিনভর শুভাকাঙ্ক্ষীদের বিভিন্ন ধরণের উইশ পেয়েছেন দীঘি। সামাজিক যোগাযোগমাধ্যমে তার ভক্তরা তাকে নিয়ে পোস্ট করেছেন। তবে সন্ধ্যায় চমকে গেছেন রিমার্ক হারল্যান পরিবারের পক্ষ থেকে জন্মদিনের আয়োজন নিয়ে। এই  রিমার্ক হারল্যানের শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত রয়েছেন দীঘি। দীঘি বলেন, আমাকে যারা ভালোবাসে তারা আমার জন্মদিন নিয়ে অনেক প্ল্যান করে। তাদের এই ভালোবাসা  আমার কাছে দারুণ লাগে। কারণ আমার জন্মদিন অন্য কারও কাছে স্পেশাল হলে সেটা আরও বেশি ভালো লাগে। জন্মদিন হচ্ছে আমার জীবনের অন্যতম স্পেশাল দিন। রিমার্ক হারল্যানে এসে জন্মদিন সেলেলিব্রেট করব এটা কখনই ভাবিনি। তারা আমার জন্য এমন একটা আয়োজন করেছে যাতে রীতিমত চমকে গিয়েছি আমি। তাদের এই ভালোবাসা আমাকে আবেগি করে দিয়েছে। দীঘি আরও বলেন, ভালোবাসা ছাড়া জীবনে কিছু চাই না। সবাই আমাকে যেভাবে ভালোবাসেন এই ভালোবাসা নিয়েই সামনে আগাতে চাই। জন্মদিনে যারা শুভেচ্ছা জানাচ্ছেন তাদের প্রতি অনেক ভালোবাসা, কৃতজ্ঞতা। আমার জন্য সবাই দোয়া করবেন।

২০০৬ সালে দীঘি প্রথম অভিনয় করেন ‘কাবুলিওয়ালা’ সিনেমায়। সেবারই শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ওঠে তার হাতে। এরপর ‘চাচ্চু আমার চাচ্চু’, ‘এক টাকার বউ’ সিনেমা দু’টিতেও দীঘি অর্জন করেন জাতীয় পুরস্কার। নায়িকা হিসেবে তার প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। আরেকটি সিনেমা করেছেন ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। কিছুদিন আগে ‘থার্টি ফোর-টোয়েন্টি ফোর-থার্টি সিক্স’ নামে একটি ওয়েব ফিল্মে অভিনয় করেন দীঘি। এতে প্রিয়ন্তীর চরিত্রে দেখা যাবে তাকে। এই ওয়েব ফিল্মটিই এখন সিনেমা হিসেবে মুক্তি পেতে যাচ্ছে প্রেক্ষাগৃহে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS