ভিডিও

‘বরবাদ’র সেটে হাজির মহেশ ভাট, আলিঙ্গন করলেন শাকিবকে

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৪, ০৮:০১ রাত
আপডেট: অক্টোবর ২৮, ২০২৪, ০৮:০১ রাত
আমাদেরকে ফলো করুন

দেশের গণ্ডি পেরিয়ে এখন মুম্বাইয়ে অবস্থান করছেন চিত্রনায়ক শাকিব খান। সেখানে গত ২০ অক্টোবর থেকে শুরু হয়েছে তার নতুন সিনেমা ‘বরবাদ’র শুটিং। এতে শাকিবের সঙ্গে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন কলকাতার ইধিকা পাল।

২৪ অক্টোবর থেকে শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব। এরপর থেকে কাজের ব্যস্ততায় দিন কাটছে এই নায়কের। এসবের মাঝেই ‘বরবাদ’ সিনেমার শুটিং স্পট ইলোরা স্টুডিওতে ঘটে গেলো দারুণ এক ঘটনা। শুটিং স্টুডিওতে হঠাৎ শাকিবের সিনেমার কার্যক্রম দেখতে হাজির হন বলিউডের নির্মাতা-প্রযোজক মহেশ ভাট।

সেখানে এসে প্রথমেই নির্মাতা মেহেদী হাসান হৃদয়ের সঙ্গে দেখা করেন তিনি। এরপর শাকিবের সঙ্গেও দেখা হয় এই নির্মাতার। নায়ককে প্রথমবারের সাক্ষাতে আলিঙ্গন করেন তিনি। শুধু তাই নয়, সেখানে গল্পেও মেতে ওঠেন দুজনে। শুটিং ইউনিটের সঙ্গে থাকা একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

জানা গেছে, ‘বরবাদ’ সিনেমার চিত্রগ্রাহক শৈলেশ অশ্বথির সঙ্গে দারুণ সম্পর্ক মহেশ ভাটের। মূলত তার কাছ থেকেই শাকিবের সিনেমার কথা শুনে শুটিং স্পটে আসেন তিনি।

এদিকে মহেশ ভাটের সঙ্গে শাকিবকে দেখে ভীষণ উচ্ছ্বসিত ভক্তরা। বলিউডের সিনেমায় তাদের প্রিয় নায়ক কাজ করবেন, এমনটাও প্রত্যাশা করেন অনেকেই।

প্রসঙ্গত, আগামী বছর ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা রয়েছে অ্যাকশন ঘরানার এই সিনেমা বরবাদের। সিনেমাটির বেশির ভাগ অংশেরই শুটিং হবে ভারতে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS