ভিডিও

অবশেষে বলিউড অভিষেক হচ্ছে উরফির

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট: মার্চ ১৪, ২০২৪, ০৯:২৩ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ভারতের অন্যতম আলোচিত মুখ উরফি জাভেদ। সাহসী বাহারী পোশাকের জন্য বেশ সমালোচিত তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন নতুন বৈচিত্র পোশাকে ছবি-ভিডিও পোস্ট করে প্রায়শই চর্চায় থাকেন উরফি জাভেদ। এবার নতুন ভূমিকায়  দেখা যাবে তাকে। শোনা যাচ্ছে, খুব শীঘ্র বলিউডে অভিষেক হতে তার।  

ভারতীয় একাধিক গণমাধ্যম সূত্রের খবর অনুযায়ী, অবশেষে হিন্দি সিনেমায় অভিনয় করার সুযোগ পেয়েছেন উরফি জাভেদ। আগামী মাসে মুক্তি পাচ্ছে দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত চর্চিত সিনেমা ‘লাভ সেক্স অউর ধোকা’ সিনেমাটির সিক্যুয়েল। এই সিনেমাতেই একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন উরফি। শোনা যাচ্ছে, এই সিনেমাতে পরিচালক সমাজিক যোগাযোগ মাধ্যমের প্রেক্ষাপটে সমসময়ের প্রেমের বিভিন্ন আঙ্গিক তুলে ধরতে চেয়েছেন।

এর আগে জানা গিয়েছিল, সিনেমাতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন তুষার কপূর ও মৌনী রায়। এবার উরফি সেখানে কোন চমক হাজির করেন, সেটাই দেখার। সিনেমার বিষয়বস্তুর কথা চিন্তা করেই নির্মাতারা একজন সমাজিক যোগাযোগ মাধ্যমে প্রভাবীর চরিত্র নির্মাণ করেছেন। সবদিক বিবেচনা করে, তারা উরফিকেই পছন্দ করেন। বিতর্ককে যে কোনো দিন পাত্তা দেননি উরফি, সেটা নিজের কাজেকর্মে, হাবেভাবে বুঝিয়ে দেন তিনি। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS