ভিডিও

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন চিত্রনায়ক নিরব

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪, ০৪:১১ দুপুর
আপডেট: মার্চ ২৯, ২০২৪, ০৪:১১ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন প্রতিবেদক ঃ দর্শকপ্রিয় চিত্রনায়ক নিরব এবার একটি পুরুষদের প্রসাধন সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন। নতুন পরিচয়ে নিরবের এ যাত্রাকে তিনি বেশ ইতিবাচক ও সম্ভাবনাময় মনে করছেন। প্রতিষ্ঠানটি তাদের নিজের ফেসবুকে ঘোষণা দিয়ে বলছে, অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি বাংলাদেশের জনপ্রিয় সেলিব্রিটি নিরব হোসেন আমাদের ‘দ্যা মেন কোম্পানি বাংলাদেশ’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন।

মার্সেলা ডিসট্রিবিউশন লিমিটেড উপমহাদেশের স্বনামধন্য এ কোম্পানিটি বাংলাদেশে নিয়ে এসেছে। প্রতিষ্ঠানটি মনে করে নিরবের মাধ্যমে বাংলাদেশের পুরুষদের আরও অত্যাধুনিক প্রেজেন্টেশনে ভূমিকা রাখতে পারে এবং মার্সেলার মাধ্যমে তার সঙ্গে যুক্ত হয়ে ‘দ্যা মেন কোম্পানি’র পণ্যের প্রচারে সহায়তা করবে।

আমাদের বিশ্বাস উভয় পক্ষের ভবিষ্যৎ যাত্রা অত্যন্ ফলপ্রসূ হবে। নিরব বলছেন, এটি ভারতের ইমামির একটি অঙ্গ প্রতিষ্ঠান। সম্পূর্ণ পুরুষদের প্রসাধন সামগ্রী উৎপাদন করে থাকে। এমন একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পারাটা আমার জন্য অনেক আনন্দের।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS