ভিডিও

প্রয়াত হলেন সংগীতশিল্পী মোনালি ঠাকুরের মা

প্রকাশিত: মে ১৮, ২০২৪, ০১:২৯ দুপুর
আপডেট: মে ১৮, ২০২৪, ০১:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : প্রয়াত হলেন ভারতীয় সংগীতশিল্পী ও অভিনেত্রী মোনালি ঠাকুরের মা মিনতি ঠাকুর। শুক্রবার (১৭ মে) দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। বাবা শক্তি ঠাকুরকে আগেই হারিয়েছেন মোনালি। এবার মা-ও চলে গেলেন। 

মোনালির দিদি মেহুলি মাকে হারানোর কথা সামাজিক মাধ্যমে জানিয়েছেন। মায়ের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘শেকল ছিঁড়ে গেছে, অবশেষে কষ্টের অবসান। দুপুর ২ বেজে দশ মিনিটে মা স্থির হয়ে গেছে।’

ভারতীয় গণমাধ্যমের তথ্য অনুসারে, চলতি বছরের এপ্রিল মাসের শেষে মোনালির মাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তার দুটো কিডনিই কাজ করছিল না, ডায়ালাইসিস চলছিল। শোনা যাচ্ছে, এপ্রিল মাসের শেষেই নাকি তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিডনির অবস্থা ছিল খুবই খারাপ। চলছিল ডায়ালেসিসও। অক্সিমিটারে অক্সিজেনের মাত্রা কমে হয় ৫১। বাইপ্যাপ সাপোর্টে রাখা হয়েছিল তাকে। বুধবার (১৫ মে) সকালেই জবাব দিয়ে দেয় চিকিৎসকেরা। তারপর লাইফসাপোর্ট খুলে নেওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়। এ সব কথাই ইনস্টাগ্রাম সামাজিক মাধ্যমে জানিয়েছেন মোনালি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS