ভিডিও

সম্মাননায় ভূষিত হলেন গীটারিস্ট দীপন

প্রকাশিত: জুন ০৩, ২০২৪, ১১:১১ রাত
আপডেট: জুন ০৩, ২০২৪, ১১:১১ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : দেশের প্রতিথযশা গীটারিস্ট সাকীল মোহাম্মদ দীপন দীর্ঘদিন ধরে একজন গীটারিস্ট হিসেবে বাংলাদেশের সংস্কৃতি অঙ্গনে বিশেষত গানের ভুবনে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ সম্মাননায় ভূষিত হলেন। এরইমধ্যে রাজধানীর প্রেস ক্লাবে ‘আমরা কুঁড়ি’র ৩৩ বছর উপলক্ষ্যে জাতীয় প্রেস ক্লাবে আলোচনায় সভা, সম্মাননা প্রদান ও সংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের সচিব কবি হাসানাত লোকমানের হাত থেকে দীপন সম্মাননা গ্রহন করেন। ‘আমরা কুঁড়ি’র মহাসচিব ফেরদৌস আরা বন্যা বলেন, ‘ অনুষ্ঠানে চিকিৎসা, শিক্ষা, পুলিশ, আইন’সহ আরো কয়েকটি ক্যাটাগরিতে সম্মাননা প্রদান করা হয়। দীপন ভাই এদেশের একজন প্রতিথযশা গীটারিস্ট। তাকে সম্মাননায় ভূষিত করতে পেরে আমরা গর্বিত।’ দীপন বলেন,‘ আমি আমরা কুঁড়ির প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ আমাকে একজন গীটারিস্ট হিসেবে সম্মাননায় ভূষিত করায়।

আগামীতে আরো ভালো ভাবে কাজ করার অনুপ্রেরণা পেলাম। সবাই আমার জন্য আমার পরিবারের জন্য দোয়া করবেন।’ দীপন নিয়মিত স্টেজ শো ও টিভি শো’তে ব্যস্ত। বাংলাদেশের সকল কিংবদন্তী শিল্পীদের সঙ্গে তিনি গীটার বাজিয়েছেন। আবার তরুণ প্রজন্মের সবার সঙ্গে তিনি নিয়মিত স্টেজ শো’তে কাজ করেন। শিল্পীদের কাছে দীপন একজন নিবেদিত প্রাণ।

নতুন নতুন শিল্পীদের শো’তে নিয়ে তিনি গানের ক্যারিয়ারও গড়ে দেন, এমনটাও অনেক শিল্পী অনায়াসে স্বীকার করেন। কিন্তু দীপন এসব কখনো প্রকাশ্যে আনেন না। কারণ এসব কাজ তিনি নীরবে নিভৃতেই করে যেতে ভালোবাসেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS