ভিডিও

নতুন মিশনে শাকিব খান

প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৭:৫৭ বিকাল
আপডেট: জুলাই ১৩, ২০২৪, ০৭:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন প্রতিবেদক : নতুন মিশনে নেমেছেন শাকিব খান। ঢালিউডের জনপ্রিয় এ নায়ক দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছিলেন হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ সিনেমার মাধ্যমে। সিনেমাটি দেশ-বিদেশে ব্যবসায়িকভাবে সফল হয়। একই পরিচালকের ‘রাজকুমার’ সিনেমাটিও দর্শকরা দারুণভাবে গ্রহণ করে। এরপর রায়হান রাফীর ‘তুফান’র মাধ্যমেও দর্শকদের বিনোদন দিয়েছেন। সিনেমাটি এখন দেশ ও দেশের বাইরে প্রদর্শিত হচ্ছে।

এদিকে আসছে সেপ্টেম্বরে এ নায়কের বিগ বাজেটের সিনেমা ‘দরদ’ মুক্তির ঘোষণা এসেছে। এটি শাকিবের প্রথম প্যান ইন্ডিয়ান চলচ্চিত্র। বিগ বাজেটের সিনেমায় তার বিপরীতে রয়েছেন বলিউডের ‘জান্নাত’খ্যাত অভিনেত্রী সোহান চৌহান। পরিচালনা করেছেন অনন্য মামুন। পরপর চারটি বিগ বাজেটের সিনেমার পর নতুন মিশনে নেমেছেন শাকিব। তিনি তার পরিকল্পনার কথা খোলামেলা খুব একটা বলেন না। তবে সময়ের সঙ্গে তাল মেলাতে নতুন নির্মাতাদের সুযোগ দিয়েছেন তিনি।

তরুণ নির্মাতা হিমেল আশরাফের হাত ধরে প্রিয়তমার মাধ্যমে তার ক্যারিয়ারে নতুন পালক যুক্ত হয়। কারণ করোনা-পরবর্তী সময়ে সিনেমার বাজার সেভাবে ঘুরে দাঁড়ায়নি। বিভিন্ন সময়ে মোস্তফা কামাল রাজ, শামীম আহমেদ রনি, তপু খান, সবশেষ রায়হান রাফীসহ অনেক নির্মাতার সঙ্গে কাজ করতে দেখা গেছে কিং খানকে। তাদের অনেকের হাত ধরে ব্যবসা সফল সিনেমাও উপহার দিয়েছেন। সিনেমা নিয়ে ভিন্নভাবে চিন্তা করেন এবং সেই সিনেমা শুধু বাংলাদেশে নয়, বিশ্ববাজারে সব বাংলা ভাষাভাষীর কাছে পৌঁছাবে এমন পরিচালকদের সঙ্গে কাজ করতে চান শাকিব। ছোট পর্দার নির্মাতা কাজল আরেফিন অমিসহ আরও অনেকেই নায়কের সঙ্গে বৈঠক করেছেন বলে জানা যায়। পরবর্তী সিনেমায় শাকিব নির্মাতা হিসেবে কাকে বেছে নেন তা সময়ের ব্যাপার। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS