ভিডিও

কাজে ফিরেই ব্যস্ত আইরিন...

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০৮:০১ রাত
আপডেট: আগস্ট ২০, ২০২৪, ১২:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: ২০২১ থেকে ২০২৩ এই তিনটি বছর রাজধানীর ধানমণ্ডির একটি আইটি ফার্মে চাকুরী করেছেন দর্শকপ্রিয় অভিনেত্রী, মডেল আইরিন সুলতানা। ২০২৩-এর শেষপ্রান্তে এসে যখন চাকুরী থেকে ইস্তফা দিলেন সেই সময় একটি ভালো কাজের মধ্যদিয়েই আবারো কাজে ফিরেন আইরিন। অর্থাৎ ২০২৪ সালের শুরুতে এটিএন বাংলায় প্রচার চলতি ধারাবাহিক নাটক মুরাদ পারভেজ পরিচালিত ‘স্মৃতির আল্পনা আঁকি’ ধারাবাহিকে অভিনয়ের মধ্যদিয়ে আবারো অভিনয়ে নিয়মিত হন তিনি। ধারাবাহিক এ নাটকটিতে আইরিন অভিনয় করছেন ত্রপা চরিত্রে।

পরিচালক মুরাদ পারভেজ তাকে দু’টো চরিত্রের গল্প শুনিয়েছিলেন। যে চরিত্র তার ভালো লাগবে সেই চরিত্রেই তিনি অভিনয় করতে পারবেন। ত্রপা চরিত্রটি ভালো লাগায় আইরিন ত্রপা চরিত্রে অভিনয়ের মধ্যদিয়েই আবারো অভিনয়ে ফিরলেন। এরইমধ্যে আইরিন অভিনীত বেশকিছু পর্ব প্রচার হয়েছে। আবার চলতি মাসে এই ধারাবাহিকের শুটিং-এও অংশ নিয়েছেন তিনি। আইরিন জানান আগামী ৩০ আগস্ট আবারো এই নাটকের শুটিং-এ অংশ নিবেন।

আইরিন জানান এরইমধ্যে আরো দুটি নতুন বিজ্ঞাপনেরও কাজ করেছেন তিনি। একটি পানি উন্নয়ন বোর্ডের বিজ্ঞাপন। দুর্যোগ আসার আগে জনগনের মধ্যে সচেতনতা বৃদ্ধিও লক্ষ্যে অর্থাৎ ঝড় তুফান আসার আগে জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধিও লক্ষ্যে এই বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছে আরশী নগর মিডিয়া। সনি রহমানের পরিচালনাতেও একটি প্রতিষ্ঠানের তেলের বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন আইরিন। চাকুরী ছেড়ে আবারো কাজে ফেরা প্রসঙ্গে আইরিন সুলতানা বলেন,‘ তিন বছরতো চাকুরী করেছি। কিন্তু অভিনয় আমাকে খুব টানতো। কোনাভাবেই পেরে উঠছিলাম না ক্যামেরার সামনে থেকে নিজেকে সরিয়ে রাখতে। যে কারণে পরবর্তীতে চাকুরী ছেড়ে দিলাম। ঠিক যেই মুহুর্তে চাকুরী ছাড়লাম সেই সময়ই মূলত মুরাদ ভাই আমাকে স্মৃতির আল্পনা আঁকি ধারাবাহিকে কাজ করার প্রস্তাব দিলেন। আমারও ভালো লাগলো ত্রপা চরিত্রটি। যে কারণে এই ধারাবাহিকে অভিনয়ের মধ্য দিয়েই কাজে ফেরা হলো আমার। নাটকটি প্রচারও হচ্ছে, সাড়াও পাচ্ছি। একটি কাজ আমাকে নতুন নতুন কাজ এনে দিচ্ছে। এটাও ভালো লাগার। বিশেষ ধন্যবাদ মুরাদ পারভেজ ভাইকে। ধন্যবাদ আমার ভক্ত দর্শককে আমাকে অনুপ্রেরণা দেবার জন্য। ধন্যবাদ সংবাদ মাধ্যমকে আমাকে সবসময় সহযোগিতা করার জন্য।’

আইরিন অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ছিলো জুলফিকার জাহিদী’র কাগজ। এটি এখন দীপ্ত প্লে-তে দেখা যাচ্ছে। ২০১৩ সালে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমায় আরিফিন শুভ’র বিপরীতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে তার অভিনয়ে যাত্রা শুরু। এরপর তিনি ‘টাইম মেশিন’,‘ এই তুমি সেই তুমি’, ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’,‘ ইউটার্ন’,‘ এক পৃথিবী প্রেম’,‘ মায়বিনী’,‘ পদ্মার প্রেম’,‘ আকাশ মহল’ সিনেমায় অভিনয় করেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS