ভিডিও

গাড়িতে ধাক্কার জেরে বাবা-মা’র সামনে যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০৪:৩৪ দুপুর
আপডেট: অক্টোবর ১৫, ২০২৪, ০৪:৩৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ঘটনাটি ভারতের মহারাষ্ট্রের মুম্বাইয়ে। গাড়িতে অটোরিকশার ধাক্কা লাগায় যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। গত শনিবার (১২ অক্টোবর) মর্মান্তিক ঘটনাটি ঘটে।

মঙ্গলবার এনডিটিভি’র প্রতিবেদনে জানানো হয়, মুম্বাইয়ের মালাদে একটি গাড়িতে অটোরিকশা আঘাত করা নিয়ে বিরোধের পর ২৮ বছর বয়সি এক যুবককে হত্যা করা হয়েছে। নিহত আকাশ মাইন নামের যুবককে মারধরের সময় তার বাবা-মায়ের সেখানে ছিলেন। পুলিশ কর্মকর্তাদের বরাতে এনডিটিভি বলেছে, গত শনিবার সন্ধ্যায় পুষ্প পার্কের কাছে ওভারটেক করতে গিয়ে আকাশের গাড়িকে ধাক্কা দেয় এক অটোচালক। এটি নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। পরে অটো চালক সেখান থেকে চলে যায়। তবে অটো চালকের সমর্থনে ঘটনাস্থলে জড়ো হওয়া লোকজন আকাশ মাইনকে মারধর করে।

এক ভিডিওতে দেখা যাচ্ছে, একদল লোক আকাশকে মারধর করছে। তার বাবা সেসময় ওই লোকদের দূরে ঠেলে দেয়ার চেষ্টা করছেন। এমনকি ছেলেকে রক্ষার মরিয়া প্রচেষ্টায় আকাশের মা ঢালের মতো করে তার শরীরের উপর শুয়ে পড়েন।সংবাদ সংস্থা পিটিআইকে একজন কর্মকর্তা বলেন, মাইনকে লাথি ও ঘুষি মেরে গুরুতর জখম করা হয়। পরে তাকে দ্রুত নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। ওই কর্মকর্তা আরও বলেন, সিসিটিভি ফুটেজের ভিত্তিতে আমরা রোববার ৬ জনকে এবং সোমবার আরও ৩ জনকে আটক করেছি। তাদের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার অধীনে হত্যা এবং অন্যান্য অপরাধের অভিযোগ আনা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS