ভিডিও

লেবাননে তিন সাংবাদিককে হত্যা করলো ইসরায়েল 

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ১০:০২ দুপুর
আপডেট: অক্টোবর ২৫, ২০২৪, ১০:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : লেবাননের দক্ষিণাঞ্চলে হাসবাইয়া শহরে একটি হোটেলে অতর্কিত হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী। এতে অন্তত তিনজন সাংবাদিক নিহত হয়েছে। লেবাননের সিভিল ডিফেন্সের বরাত দিয়ে শুক্রবার (২৫ অক্টোবর) কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরার লাইভ প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। 

প্রতিবেদনে বলা হয়েছে, সাংবাদিকরা অবস্থান করছেন এমন একটি হোটেলে স্থানীয় সময় শুক্রবার ভোর ৪টা নাগাদ ড্রোন বা বিমান হামলা চালায় ইসরায়েল। এতে দুইজন ক্যামেরাম্যান এবং একজন টেকনিশিয়ান নিহত হয়েছে। গাজার যুদ্ধের খবর ও ভিডিও করার জন্য তারা কাজ করতেন বলে প্রতিবেদনে বলা হয়েছে। 


তবে নিহত সাংবাদিকরা কোন প্রতিষ্ঠানে কাজ করতেন- সেই সম্পর্কে বিস্তারিত কোনো তথ্য জানানো হয়নি। এদিকে ইসরায়েলি বাহিনীর পক্ষ থেকে সাংবাদিক নিহতের ঘটনায় এখন পর্যন্ত মন্তব্য পাওয়া যায়নি। 

গত বছরের অক্টোবর থেকে গাজায় হামাস ও ইসরায়েলের মধ্যে যুদ্ধ চলছে। এতে গাজায় নিহতের সংখ্যা ৪২ হাজার ছাড়িয়েছে। আহত হয়েছে লক্ষাধিক। তবে এখন পর্যন্ত এই যুদ্ধ বন্ধের কোনো লক্ষণ পাওয়া যাচ্ছে না। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS