ভিডিও

লেবানন থেকে রাতে ফিরবেন আরও ৩০ প্রবাসী

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৪, ১২:৫৩ দুপুর
আপডেট: অক্টোবর ২৮, ২০২৪, ১২:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

ইসরায়েলের হামলায় বিপর্যস্ত লেবানন থেকে ফিরছেন আরও ৩০ প্রবাসী। আজ সোমবার (২৮ অক্টোবর) দিবাগত রাত আড়াইটায় জেদ্দা হয়ে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছানোর কথা রয়েছে তাদের। এছাড়া মঙ্গলবার (২৯ অক্টোবর) রাতে একটি ফ্লাইটে দুবাই হয়ে দেশে ফিরবেন আরও ৩৬ জন।

বৈরুতে অবস্থিত বাংলাদেশ দূতাবাস এক বিজ্ঞপ্তিতে জানায়, লেবাননে চলমান যুদ্ধপরিস্থিতির কারণে প্রবাসী বাংলাদেশিদের মধ্যে যারা স্বেচ্ছায় দেশে যেতে দূতাবাস বরাবর আবেদন করেন এবং যাদের পাসপোর্ট, আকামাসহ আবশ্যক ট্রাভেল ডকুমেন্টস প্রস্তুত রয়েছে, তাদের যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করে দূতাবাসের ব্যবস্থাপনায় দেশে পাঠানো ব্যবস্থা করা হয়েছে। সোমবার ৩৬ জনের পঞ্চম গ্রুপ বৈরুত থেকে দুবাই হয়ে ঢাকার উদ্দেশে বিমানে রওনা করবেন। মঙ্গলবার রাত ১১টায় তাদের হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছানোর কথা রয়েছে।

ইসরায়েলের হামলার পর লেবানন থেকে এখন পর্যন্ত ১৫০ প্রবাসীকে ফেরত আনা হয়েছে। এর মধ্যে গত ২১ অক্টোবর প্রথম দফায় ফেরত এসেছেন ৫৪ জন। ২৩ অক্টোবর দুটি ফ্লাইটে ৯৬ জন দেশে ফিরেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS