ভিডিও

চাকরি ছেড়ে ঢোল বাজিয়ে বসের সামনে নাচানাচি করলেন যুবক

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০৭:২৪ বিকাল
আপডেট: এপ্রিল ২৮, ২০২৪, ১২:১৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তজার্তিক ডেস্ক : অফিসের কর্মপরিবেশ একদম ভালো ছিল না। চাকরিকে ‘বিষাক্ত’ লাগছিল। তাই চাকরি ছেড়ে দিলেন যুবক। এটুকুতেই শেষ হতে পারতো তবে শেষ নয়, এরপর ঢোল বাজিয়ে অফিসের নিচে বসের সামনে নাচানাচি ও আনন্দ উল্লাস করেন ঐ যুবক। ঘটনাটি ঘটেছে ভারতের ‍পুনেতে।

অনিকেত নামের ওই যুবক বিক্রয় সহযোগী হিসেবে চাকরি করতেন। তার নাচের সেই দৃশ্য ভিডিও করে অনলাইনে ছড়িয়ে দিয়েছেন যুবকের বন্ধু অনীশ ভগত।

ভগত দাবি করেছেন অনিকেতের অফিসের কর্মপরিবেশ খুব ‘বিষাক্ত‘ ছিল। যে কারণে তিনি তার ৩ বছরের চাকরিটা ছেড়ে দিয়েছেন। ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ভিডিওতে অনিকেত বলেছেন, বসের কাছে তার কোনো সম্মান ছিল না। চাকরিও ছাড়তে পারছিলেন না, কারণ- তিনি মধ্যবিত্ত পরিবারের সন্তান।

অনিকেতের চাকরি ছাড়াকে স্মরণীয় করে রাখতে বন্ধু ভগত তার অফিসের বাইরে বন্ধুদের নিয়ে একটি ‘সারপ্রাইজ পার্টি’র আয়োজন করেন। তারা ঢোল নিয়ে আসে এবং অনিকেতের অফিসের ম্যানেজারের বের হওয়ার জন্য অপেক্ষা করতে থাকেন।

যখন ম্যানেজার বের হয়, তখন অনিকেত হাত নেড়ে ‘সরি স্যার, বাই-বাই‘ বলেন। এরপর তিনি ঢোলের তালে বসের সামনে নাচতে থাকেন। এমন কাণ্ডে ম্যানেজারের মুখেও বিরক্তির ছাপ দেখা যায়। এ সময় তিনি ক্যামেরায় ছবি তোলা ও ভিডিও বন্ধ করার চেষ্টাও করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS