ভিডিও

আবারও তিন দিনের রিমান্ডে কেজরিওয়াল

প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০৪:৫৫ দুপুর
আপডেট: জুন ২৭, ২০২৪, ১১:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের আম আদমি পার্টি নেতা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে আবারও তিন দিনের রিমান্ডে নেয়া হয়েছে। দেশটির তদন্তকারী প্রতিষ্ঠান সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই) আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে আদালত কেজরিওয়ালের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। বৃহস্পতিবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, গতকাল দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে তোলা হয় কেজরিওয়ালকে। তবে আদালত তাকে জিজ্ঞাসাবাদ শুরুর অনুমতি দেওয়ার পরই সিবিআই তাকে গ্রেপ্তার করে। গত বৃহস্পতিবার দিল্লির রাউজ অ্যাভিনিউয়ের জেলা আদালত কেজরিওয়ালকে জামিন দিয়েছিলেন। শনিবার তিহার কারাগার থেকে তার মুক্তির কয়েক ঘণ্টা আগে ইডি তার জামিন আটকাতে হাইকোর্টের দ্বারস্থ হয়। তাদের যুক্তি শুনে দিল্লি হাইকোর্ট এক মৌখিক আদেশে কেজরিওয়ালের জামিন স্থগিত করেন।

পুনরায় কেজরিওয়ালের গ্রেপ্তারের ঘটনায় প্রতিবাদ জানিয়েছেন তার আইনজীবীরা। তারা সিবিআইয়ের হাতে কেজরিওয়ালের গ্রেপ্তারির বিরোধিতা করে আদালতে বলেন, ‘কেন্দ্রীয় সংস্থা পক্ষপাতদুষ্ট কাজ করছে।’এদিকে মামলায় হঠাৎ করে সিবিআই জড়িত হওয়াকে ভালোভাবে দেখছে না কেজরির পরিবার। তার স্ত্রী এই পুরো বিষয়টিকে একটি স্পষ্ট চক্রান্ত বলে অভিযোগ করেছেন। কেজরির গ্রেপ্তার ও রিমান্ডের ঘটনায় তার স্ত্রী অভিযোগ করেছেন যে ‘পুরো সিস্টেম’ কেজরিওয়ালকে কারাগারে থাকার বিষয়টি নিশ্চিত করার চেষ্টা করছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS