ভিডিও

চিকিৎসা শেষে বাড়ি ফিরলেন ট্রাম্প

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০২:৫১ দুপুর
আপডেট: জুলাই ১৪, ২০২৪, ০৪:৫১ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। শনিবার এক নির্বাচনি জনসভায় বক্তৃতা দেওয়ার সময় হামলার শিকার হন তিনি। এরপরই তাকে হাসপাতালে নেওয়া হয়। তবে তিনি হাসপাতাল থেকে নিউ জার্সির বাড়িতে ফিরেছেন বলে বিবিসি’র এক প্রতিবেদনে জানানো হয়।

হামলার পর থেকেই ট্রাম্পের শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ দেখা দেয়। তবে তার শারীরিক অবস্থা ভালো আছে বলে দলের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। রিপাবলিকান প্রচারণা শিবির শনিবার ওই হামলার পর জানিয়েছে, ডোনাল্ড ট্রাম্প এখন ভালো আছেন এবং একটি হাসপাতালে তার শারীরিক অবস্থার পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। গুলিতে আহত হওয়ার পর পরই নির্বাচনী প্রচারণার মঞ্চ থেকে ট্রাম্পকে সরিয়ে নেওয়া হয়। এক বিবৃতিতে ট্রাম্পের নির্বাচনী প্রচারণার মুখপাত্র স্টিভেন চিয়াং বলেন, হামলার ঘটনার সঙ্গে সঙ্গেই দ্রুত ব্যবস্থা নেওয়ায় সিক্রেট সার্ভিস এবং অন্যান্য আইন প্রয়োগকারী সংস্থাকে ধন্যবাদ জানিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেন, ট্রাম্প এখন ভালো আছেন।

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS