ভিডিও

ব্রাহ্মণবাড়িয়ায় ৪ আগস্ট সংঘর্ষ; ছাত্রলীগের তিন নেতা গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৩:০৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৩:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ব্রাহ্মণবাড়িয়ায়  ৪ ও ৫ আগস্ট সংঘর্ষ ও নাশকতার মামলায় জেলা ছাত্রলীগের তিন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় ও রাত ১০টায় পৃথক অভিযান চালিয়ে র‍্যাব ও সদর থানা-পুলিশ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন ওরফে আফ্রিদি, পৌর ছাত্রলীগের প্রচার সম্পাদক জাকির হোসাইন ওরফে জয় ও ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন আদি। আফ্রিদিকে র‍্যাব-৯ এর একটি দল ও বাকি দুইজনকে সদর থানা পুলিশ গ্রেপ্তার করে। 

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৪ ও ৫ আগস্ট শহরতলির বিরাসার এলাকাসহ শহরের বিভিন্ন স্থানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলা চালায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় ছাত্রদের সঙ্গে একাধিক সংঘর্ষেও জড়ান ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেনের নেতৃত্বে ছাত্রলীগ নেতা রুহুল আমিন, জাকির, দেলোয়ারসহ অন্য নেতাকর্মীরা অংশ নেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোজাফফর হোসেন এসব তথ্য নিশ্চিত করে বলেন, তিনজনের বিরুদ্ধেই নাশকতার মামলা রয়েছে। ৪ ও ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের সঙ্গে তারা সংঘর্ষে লিপ্ত হয়েছিলেন। তাদেরকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS