ভিডিও

লক্ষ্মীপুরে মাদক কারবারি স্ত্রীকে আটক,স্বামী পলাতক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ১০:৩০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ১০:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  লক্ষ্মীপুরের রায়পুরে অভিযানে বিপুল পরিমাণ মাদক সহ স্ত্রী মাদক কারবারি রেহানাকে আটক করেছে সেনাবাহিনী। তবে স্বামী মাদক কারবারি স্বপন পালিয়ে যান। স্বামী-স্ত্রীর মিলে কয়েক বছর ধরে নিষিদ্ধ ইয়াবা, গাঁজাসহ মাদকদ্রব্য বিক্রি করছেন।

খবর পেয়ে বুধবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামে মাদক ব্যবসায়ী স্বপনের বাড়িতে সেনাবাহিনী অভিযানে যায়। এ সময় স্বপনের স্ত্রীর কাছে ৪৪ পিস ইয়াবা, ২ কেজি গাঁজা ও মাদক বিক্রির ২৭ হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়। সেনাবাহিনীর রায়পুর ক্যাম্পের ক্যাপ্টেন মোহাম্মদ সাইয়িব হাসানের নেতৃত্বে অভিযান চালানো হয়।

রাখালিয়া গ্রামের বাসিন্দারা জানিয়েছে, স্বপন ও তার স্ত্রী রেহানা কয়েক বছর ধরে নিষিদ্ধ ইয়াবা, গাঁজাসহ মাদকদ্রব্য বিক্রি করছেন। উপজেলার বিভিন্ন এলাকা থেকে বহিরাগত মাদকসেবীরা মোটরসাইকেলসহ বিভিন্ন বাহনে এসে মাদক সংগ্রহ করতেন। বিভিন্ন সময় এলাকাবাসী প্রতিবাদ করলেও তাতে কোনো সুফল আসেনি।

সেনাবাহিনীর রায়পুর ক্যাম্পের ক্যাপ্টেন মোহাম্মদ সাইয়িব হাসান বলেন, স্বামী-স্ত্রী মাদক কারবার করার অভিযোগ পেয়ে অভিযান চালানো হয়। এ সময় স্ত্রী রেহানাকে মাদকদ্রব্যসহ আটক করা হয়েছে। তার স্বামীকে পাওয়া যায়নি। রেহানাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS