ভিডিও

টেবিলের শীর্ষে লিভারপুল, অবিশ্বাস্য জয় আর্সেনালের

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০২:৪০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০২:৪০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : পরপর দুই ম্যাচে পয়েন্ট হারানো ম্যানচেস্টার সিটিকে টপকে লিগ টেবিলের শীর্ষে উঠেছে লিভারপুল। শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে উলভসকে ২-১ গোলে হারিয়েছে তারা। 

এদিন অবিশ্বাস্য জয় তুলে নিয়েছে আর্সেনাল। আর্সেনালের পর নিউক্যাসলের বিপক্ষেও হোঁচট খায় পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি। ফলে উলভস ম্যাচ দিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠার মোক্ষম সুযোগ তৈরি হয় লিভারপুলের সামনে। সুযোগ পুরোটাই লুফে নিয়েছে আর্না স্লটের শিষ্যরা। উলভসকে ২-১ গোলে হারানোর ম্যাচে গোল করেছেন ইব্রাহিমা কোনাতে ও মোহামেদ সালাহা। উলভসের একমাত্র গোলটি রায়ান নোরির।

প্রথমার্ধে দুই গোল (গ্যাব্রিয়েল মার্টিনেল্লি ও লেয়ান্দ্রো ত্রোসার্ডের কল্যাণে) করার পর লেস্টারের বিপক্ষে ৯৩ মিনিট পর্যন্ত পয়েন্ট খোয়ানোর শঙ্কায় ছিল আর্সেনাল। দ্য ফক্সরা ৪৭ ও ৬৩ মিনিটে দুটি গোল শোধ করে, দুটি গোলই জেমস জাস্টিনের। যোগ করা সময়েই বাজিমাত ঘটায় মিকেল আর্টেটার শিষ্যরা। ৯৪ মিনিটে লেস্টারের ভুলে গোল পায় তারা। যোগ করা সময়ের ৯ মিনিটে আকেরটি গোল করেন কাই হ্যাভার্টজ। ফলে পূর্ণ তিন পয়েন্টই পায় গানার্স বাহিনী।

এ জয়ের ফলে ৬ ম্যাচে ১৫ পয়েন্ট লিভারপুলের। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটি’র সমানসংখ্যক ম্যাচে পয়েন্ট ১৪। ১৪ পয়েন্ট থাকা সত্ত্বেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় তিন নম্বরে লেস্টার সিটিকে হারানো আর্সেনাল।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS