ভিডিও

অনূর্ধ্ব-১৭ সাফ ফুটবল : ফাইনালে ভারতের কাছে হার বাংলাদেশের

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ০৯:০৪ রাত
আপডেট: অক্টোবর ০১, ২০২৪, ১০:৩১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : অনূর্ধ্ব-১৭ সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের কাছে ২-০ গোলে হেরেছে বাংলাদেশ। 
দ্বিতীয়ার্ধের ৫৭ ও যোগ করা সময়ে গোল খেয়ে হেরেছে তারা। এর আগে এই ভারতের কাছে গ্রুপ পর্বে শেষ সময়ে গোল খেয়ে হেরেছিল বাংলাদেশের কিশোররা।

বয়সভিত্তিক সাফে বরাবর ভালো খেলে বাংলাদেশ। কিন্তু ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে এবার সাইফুল বারী টিটিুর দল ভালো শুরু করতে পারেনি। ভারতের বিপক্ষে হারায় অন্য দলের দিকে তাকিয়ে থেকে গ্রুপ পর্ব পার হতে হয়েছে। সেমিফাইনালে নির্ধারিত সময়ে জয়ের দেখা পায়নি বাংলাদেশের কিশোররা। টাইব্রেকারে জিততে হয়েছে পাকিস্তানের বিপক্ষে।

তারপরও ফাইনাল ম্যাচ বলে কথা। জয়ের আশা নিশ্চয় ছিল। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতে কর্নার থেকে হেডে গোল খেয়ে ওই স্বপ্নে ধাক্কা লাগে। গোল করে ঘুরে দাঁড়ানোর আশা যখন শেষ তখনই বাংলাদেশ হজম করেছে অন্য গোলটি।

ভারত অবশ্য ফেবারিটের মতো খেলে শিরোপা জিতেছে। গ্রুপ পর্বে কোন গোলই হজম করেনি তারা। সেমিতে নেপালের বিপক্ষে দুই গোল খেলেও প্রতিপক্ষের জালে পাঠায় চার গোল। ফাইনালে জিতে সাফ অনূর্ধ্ব-১৭ আসরের অপরাজিত চ্যাম্পিয়ন হলো দলটি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS