ভিডিও

এএফসি চ্যাম্পিয়নস লিগে জিতল আল নাসর

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ০৩:৩১ দুপুর
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ১২:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : স্টেফানো পাউলির এএফসি চ্যাম্পিয়নস লিগ অভিষেকটা স্মরণীয় করে রাখলো আল নাসর। তার অধীনে কাতারের আল রাইয়ানকে ২-১ গোলে হারিয়েছে সৌদি প্রো লিগের ক্লাবটি। তাতে টুর্নামেন্টে প্রথম জয়ের দেখাও পেয়েছে তারা

 আল আওয়াল পার্কে প্রথমার্ধের স্টপেজ টাইমে আল নাসরকে এগিয়ে নেন সাদিও মানে। সাবেক লিভারপুল ও বায়ার্ন মিউনিখ ফরোয়ার্ড সুলতান আল ঘানামের দুর্দান্ত ডিপ ক্রস থেকে হেড করে ক্লোজ রেঞ্জের শটে জাল কাঁপিয়েছেন। গত সপ্তাহে আল শোর্তার বিপক্ষে ১-১ ড্র ম্যাচ মিস করা রোনালদো এদিন খেলতে নেমেই নিজের গোল সংখ্যা আরও বাড়িয়ে নিয়েছেন। ৭৬ মিনিটে স্কোর ২-০ করেছেন দলের। এর আগে অল্পের জন্য তার একটি গোল অফসাইডের কারণে বাতিলও হয়েছে। পরেরবার অবশ্য কোনও ভুল হয়নি। আব্দুল রেহমান গারিবের পাস থেকে বাঁকানো শট জালে পাঠান তিনি। 

দুই গোলে এগিয়ে থাকা আল নাসরকে শেষ দিকে কাঁপিয়ে দিয়েছিল আল রাইয়ান। ৮৭ মিনিটে একটি গোল শোধ দিয়ে স্কোর ২-১ করে তারা। কিন্তু সেটাকে আর সম্ভাবনায় পরিণত করতে পারেনি আল রাইয়ান। গোলটি করেছেন রজার গুয়েদেস। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS