ভিডিও

পাকিস্তানকে হারাল বাংলাদেশ

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ০৪:০৬ দুপুর
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ১২:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিতে দুটি ওয়ার্মআপ ম্যাচ খেলে বাংলাদেশ। প্রথমটিতে শ্রীলঙ্কার কাছে ৩৩ রানে হারার পর দ্বিতীয় ম্যাচে সাফল্য পায় নিগার সুলতানা জ্যোতির দল। এই ম্যাচে পাকিস্তানের মেয়েদের ২৩ রানে হারিয়ে দিয়েছে বাংলাদেশ।

দুবাইয়ে আইসিসি গ্রাউন্ডে আগে ব্যাটিং করতে নেমে বাংলাদেশ ৭ উইকেটে ১৪০ রান করে। বাংলাদেশের হয়ে ব্যাটিংয়ে কেউ ফিফটি পাননি। সর্বোচ্চ ২৮ রানে অপরাজিত ছিলেন স্বর্ণা। ওপেনার সাথী রানির ব্যাট থেকে এসেছে ২৩ রান। দুই অঙ্কের ইনিংস খেলেছেন যথাক্রমে নিগার (১৮), তাজ (১৭), সোবহানা (১৫), রিতু (১৪) ও দিলারা (১০)। শ্রীলঙ্কার বিপক্ষে আগের ম্যাচে দুই অঙ্কে পৌঁছাতে পেরেছিলেন শুধু তাজ, নিগার ও দিশা। জবাবে পাকিস্তানের ইনিংস থেমে যায় ১৮.৪ ওভারে, ১১৭ রানে। বাংলাদেশের হয়ে ২টি করে উইকেট নেন মারুফা আক্তার, ফাহিমা খাতুন, রাবেয়া খান ও স্বর্ণা আক্তার।

৩ অক্টোবর বিশ্বকাপের পর্দা উঠবে বাংলাদেশ ও স্কটল্যান্ডের ম্যাচ দিয়ে। সেই ম্যাচের আগে এই জয় নিশ্চিতভাবেই বড় অনুপ্রেরণা দেবে টাইগ্রেসদের। বিশেষ করে বাংলাদেশের সবচেয়ে উদ্বেগের জায়গা ব্যাটিংয়ে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS