ভিডিও

বার্সায় উড়ে গেল ইয়ং বয়েজ

প্রকাশিত: অক্টোবর ০২, ২০২৪, ০১:১৭ দুপুর
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ০৭:০৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে ইয়ং বয়েজকে নিয়ে ছেলেখেলা করেছে হানসি ফ্লিকের বার্সা। ঘরের মাঠ স্টাডিও অলিম্পিক লুইস কোম্পানিতে সুইস দলটিকে হারিয়েছে ৫-০ গোলের বড় ব্যবধানে। গ্রুপের প্রথম ম্যাচ মোনাকোর কাছে হেরেছিল কাতালানরা। বড় জয়ে ওই ধাক্কা সামলে নিল তারা। 

ম্যাচের ৮ মিনিটে বার্সেলোনা প্রথম লিড নেয়। গোল করেন দলটির পোলিশ স্ট্রাইকার রর্বাট লেভানডভস্কি। তাকে দিয়ে প্রথম গোল করানো ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রাফিনহা ৩৪ মিনিটে দলকে ২-০ গোলে এগিয়ে নেন। ৩৭ মিনিটে ৩-০ গোলের লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে বলের দখল ও আক্রমণে পুরো ম্যাচ নিয়ন্ত্রণ করা বার্সা। গোলটি করেন ডিফেন্ডার ইনিগো মার্টিনেজ। দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে বার্সা ৪-০ গোলের লিড নেয়। ইয়ং বয়েস ম্যাচ দিয়ে চ্যাম্পিয়ন্স লিগে গোলের খাতা খোলা লেভা ম্যাচে তার দ্বিতীয় গোল পান। মৌসুমে এরই মধ্যে ৯ গোল হয়ে গেছে তার। নাম্বার নাইনকে দিয়ে ওই গোল করান পুরো ম্যাচে দারুণ খেলা ইনিগো। ৮১ মিনিটে আত্মঘাতী থেকে পাওয়া গোলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ফ্লিকের দল। যোগ করা সময়ে অবশ্য বার্সার জালে বল পাঠিয়েছিল ইয়ং বয়েস। কিন্তু ভিএআর গোলটি বাতিল করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS