ভিডিও

জিতেছে ম্যানসিটি-ডর্টমুন্ড ও লেবারকুসেন 

প্রকাশিত: অক্টোবর ০২, ২০২৪, ০৩:১২ দুপুর
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ০৩:১২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগকে আকর্ষণীয় করতে নতুন নিয়ম করা হয়েছে। প্রতি গ্রুপে রাখা হয়েছে আটটি করে দল। এতে গ্রুপ পর্বে কিছু বড় দলের হাড্ডাহাড্ডি লড়াই হচ্ছে বটে। কিন্তু ছোট-বড়র পার্থক্যও প্রকট হয়ে উঠেছে।

প্রথম রাউন্ডে ডায়নামো জাগরেভকে ৯ গোল দিয়েছে বায়ার্ন মিউনিখ। মঙ্গলবার বরুশিয়া ডর্টমুন্ড ৭-১ গোলে হারিয়েছে সেল্টিককে। এই সেল্টিক আবার ৫ গোল দিয়েছিল ব্রাতিস্লাভাকে। মঙ্গলবার নিজ নিজ ম্যাচে বড় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি ও ইন্টার মিলান। হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে এসি মিলান ও বায়ার লেবারকুসেনের মধ্যে। যে ম্যাচে ১-০ গোলে জিতেছে জাবি আলোনসোর লেবারকুসেন। স্লোভান ব্রাতিস্লাভার মাঠে ৪-০ গোলে জিতেছে ম্যানচেস্টার সিটি। হালান্ড, ফোডেন ও গুন্ডোগান গোল করেছেন। একই গ্রুপে থাকা ইন্টার মিলান ৪-০ গোলে হারিয়েছে সার্বিয়ান ক্লাব কার্ভেনা জাভেদজাকে। কালহানঘলু ও লওতারো মার্টিনেজ গোল পেয়েছেন। 

ডর্টমুন্ডের বড় জয়ে হ্যাটট্রিক করেছেন জার্মানির ২২ বছর বয়সী ফরোয়ার্ড কারিম আদিয়ামী। তিনি ম্যাচের প্রথমার্ধ অর্থাৎ ১১, ২৯ ও ৪২ মিনিটে গোল করে হ্যাটট্রিক করেন। জোড়া গোল করেছেন গুইরাসি। স্পোর্টিং সিপির বিপক্ষে পিএসজি ১-১ গোলের সমতা করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS