ভিডিও

ফাইনালে আর্জেন্টিনাকে কাঁদিয়ে বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল

প্রকাশিত: অক্টোবর ০৬, ২০২৪, ১১:৪৪ রাত
আপডেট: অক্টোবর ০৭, ২০২৪, ০৩:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক :  ব্রাজিল জাতীয় ফুটবল দল ২০০২ সালে সবশেষ বিশ্বকাপ জয়ের পর কেটে গেছে পাঁচটি আসর। এর মধ্যে সেলেসাওরা তাদের হেক্সা মিশন (ষষ্ঠ বিশ্বকাপ) পূরণ করতে পারেনি। তবে ব্রাজিল জাতীয় ফুটবল দল না পারলেও দেশটির জাতীয় ফুটসাল দল ঠিকই পেরেছে। তাও ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে হারিয়ে।


উজবেকিস্তানে বসেছে ফিফা ফুটসাল বিশ্বকাপের দশম আসর। যার ফাইনালে মুখোমুখি হয় চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। শিরোপা নির্ধারণী হাইভোল্টেজ ম্যাচটিতে  ফুটবলের বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন লিওনেল মেসির দেশ আর্জেন্টিনাকে ২-১ গোলে হারায় পাঁচবারের চ্যাম্পিয়নরা। পূর্ণ হয় হেক্সা মিশন।

বিশ্ব ফুটবলের অভিভাবক সংস্থা ফিফার আয়োজিত টুর্নামেন্টটির ১০ আসরের মধ্যে  সাতবারই ফাইনাল খেলে ব্রাজিল। এর মধ্যে ছয়বার শিরোপা ঘরে তুলে। 

 রোববার (৬ অক্টোবর) ফিফা ফুটসালের দশম আসরের ফাইনাল অনুষ্ঠিত হয়। উজবেকিস্তানের রাজধানী তাসখন্দের হুমো অ্যারেনায় ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় রাত আটটায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS