ভিডিও

আমরা এতো খারাপ দল না : শান্ত

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ০২:১০ দুপুর
আপডেট: অক্টোবর ০৭, ২০২৪, ০৬:৫২ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ভারতের কাছে হেরেছে বাংলাদেশ। রোববার (৬ অক্টোবর) গোয়ালিয়রের শ্রীমান্ত মাধবরাও সিন্ধিয়া ক্রিকেট স্টেডিয়াম ৭ উইকেটের জয় পায় ভারত। এই ম্যাচে একদমই লড়াই করতে পারেনি টাইগাররা। ব্যাটারদের ব্যর্থতার পর হতাশ করেছে বোলাররা। তাই ৪৯ বল হাতে রেখেই জয় পায় স্বাগতিকরা। 

এমন হারের পরও নিজেদের এতো খারাপ দল বলতে নারাজ বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ম্যাচ শেষে তিনি বলেন, ‘খারাপ হয়েছে যে সেটাও বলবো না। আমার মনে হয় যে, এর থেকে আমরা ভালো দল। শেষ অনেকদিন ধরে এই সংস্করণে আমরা ভালো পারফরম্যান্স করছি না। কিন্তু আমি বিশ্বাস করি না আমরা এত খারাপ দল।’ পরের ম্যাচগুলোর জন্য আরও ভালো পরিকল্পনার কথা জানিয়ে শান্ত বলেন, ‘পরবর্তী ম্যাচগুলোর জন্য আমাদের আরও ভালো পরিকল্পনা দরকার। এই ম্যাচে উইকেট হাতে থাকলে আমরা আরও ১০-১৫ রান করতে পারতাম। বোলিংয়ের ক্ষেত্রে আমাদের স্কোরকার্ডে পর্যাপ্ত রান ছিল না। এমন উইকেট বোলারদের জন্য খুবই কঠিন। আমাদের আরও রান দরকার ছিল। তবে আমার মনে হয় রিশাদ ও মোস্তাফিজ ভালো বোলিং করেছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS