ভিডিও

বাফুফে’র নির্বাচনি তপশিল ঘোষণা

প্রকাশিত: অক্টোবর ০৭, ২০২৪, ০৩:০৭ দুপুর
আপডেট: অক্টোবর ০৭, ২০২৪, ০৩:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনের তপশিল ঘোষণা করা হয়েছে। আগামী ২৬ অক্টোবর নির্বাচন হবে। আজ সোমবার (৭ অক্টোবর) প্রধান নির্বাচন কমিশনার মেজবাহ উদ্দিন আহমেদ তপশিল ঘোষণা করেন। মোট ২১টি পদে নির্বাচন হবে এবার। সভাপতি একজন, সিনিয়র সভাপতি একজন, সহ সভাপতি চারজন, সদস্য ১৫ জন নিয়ে মোট ২১ জন। ঘোষিত তপশিল অনুযায়ী, আগামী ৯, ১০ ও ১১ অক্টোবর মনোনয়নপত্র দেওয়া হবে। মনোনয়নপত্র জমার তারিখ নির্ধারণ করা হয়েছে ১৪ ও ১৫ অক্টোবর। আর যাচাই বাছাই করা হবে ১৬ অক্টোবর।

কাজী সালাউদ্দিনের চার মেয়াদেই প্রধান নির্বাচন কমিশনার ছিলেন মেজবাহ। আসছে নির্বাচনে সালাউদ্দিন সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা না করলেও টানা পঞ্চমবারের মতো নির্বাচন কমিশনারের দায়িত্ব মেজবাহর কাঁধে। যদিও তাকে পুনরায় নির্বাচন কমিশনারের দায়িত্ব দেওয়ায় কেউ কেউ সমালোচনা করেছেন। অতীতে সালাউদ্দিনের কথার বাইরে গিয়ে কিছু করেননি বলেই তাকে নিয়ে প্রশ্ন উঠেছিল।সেই প্রসঙ্গ উঠলে গতকাল মেজবাহ বলেন, ‘শেষ চার নির্বাচনেই সালাউদ্দিন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছিলেন। এবার তিনি নির্বাচন করবেন না। আমাকে এই নিয়ে কথা শুনতে হবে না।’ বিগত নির্বাচনগুলোতে প্রার্থীরা রাজনৈতিকভাবে প্রভাবিত হয়েছেন বলে জানান মেজবাহ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS