ভিডিও

টেন হাগের বিকল্প টমাস টুখেল!

প্রকাশিত: অক্টোবর ০৮, ২০২৪, ০৩:২৪ দুপুর
আপডেট: অক্টোবর ০৮, ২০২৪, ০৩:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : অ্যাস্টন ভিলার সঙ্গে গোলশূন্য ড্রয়ের পর টেন হাগের ওপর আস্থা রাখতে পারছে না ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ। তাকে ছাঁটাইয়ের চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছে ইংলিশ ক্লাবটি। টেন হাগের জায়গায় কাকে কোচ করে আনা হবে, সেটাও নাকি ঠিক হয়ে গেছে। বেশ কয়েকজনের নাম শোনা গেলেও ম্যানইউ বোর্ডের পছন্দের শীর্ষে এ মুহূর্তে টমাস টুখেল। ওল্ড ট্র্যাফোর্ডে সুদিন ফেরানোর দায়িত্ব জার্মান এ কোচের কাঁধে তুলে দিতে চায় তারা।

এরিক টেন হাগ ম্যানইউতে যোগ দিয়েছেন প্রায় আড়াই বছর হতে চলল। এ সময়ের মধ্যে খেলোয়াড় কেনার পেছনে ব্যয় করেছেন ৬১৬.৯ মিলিয়ন পাউন্ড! এই বিপুল অর্থ ব্যয় করে এখন তিনি বলছেন, তাদের গোল করার লোক লাগবে। একের পর এক হার ও ড্রয়ের কারণে এমনিতেই ডাচ এ কোচের ওপর বিরক্ত ম্যানইউ বোর্ড। রোববার অ্যাস্টন ভিলার বিপক্ষে গোলশূন্য ড্রয়ের পর এই কথা বলায় রীতিমতো চটেছে তারা। ম্যানইউ বোর্ডের চটার কারণ হলো, বিশাল অর্থ খরচ করে তিনি বিরাট বিরাট সব তারকা এনেছেন অথচ অ্যাস্টন ভিলার বিপক্ষে যে তিনজনকে (মার্কাস রাশফোর্ড, আলেকজান্দ্রো গার্নাচো, কোবি মাইনু) দিয়ে আক্রমণভাগ সাজালেন, তারা সবাই ম্যানইউ’র একাডেমি থেকে উঠে আসা। দু’জন (ক্রিশ্চিয়ান এরিকসন, জনি ইভান্স) ফ্রি ট্রান্সফারে আসা। আর তিনজন (ব্রুনো ফার্নান্দেজ, হ্যারি ম্যাগুয়ের ও দিয়াগো দালত) টেন হাগ আসার আগে যোগ দিয়েছেন। 

বায়ার্ন মিউনিখ ছাড়ার পর টুখেল এখন ফাঁকাই আছেন। ম্যানইউ প্রধান নাকি জার্মান এ কোচের সঙ্গে আলাপও সেরে ফেলেছেন। টেন হাগের সঙ্গে ২০২৫ সালের জুন পর্যন্ত ম্যানইউ’র চুক্তি। এই চুক্তি থেকে কীভাবে বেরিয়ে আসা যায়, সেটি নাকি এখন পর্যালোচনা করছে ম্যানইউ কর্তৃপক্ষ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS