ভিডিও

বাফুফে সভাপতি পদে মনোনয়ন ফরম নিলেন তাবিথ আউয়াল

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৩:০৬ দুপুর
আপডেট: অক্টোবর ১০, ২০২৪, ০৪:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বাফুফে সভাপতি পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তাবিথ আউয়াল। আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর ১২টায় বাফুফে ভবনে তার পক্ষে ফরম সংগ্রহ করেন নোফেল স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক সাখাওয়াত ভুইয়া শাহীন। 

গতকাল মনোনয়ন বিক্রির প্রথম দিনই সভাপতি পদে তাবিথ আউয়ালের ফরম সংগ্রহ করার কথা ছিল। কাল তার জন্য সবাই অপেক্ষায় ছিল। অবশেষে আজ দুপুরে তিনি লোক মারফত ফরম সংগ্রহ করেছেন। ফুটবল ফেডারেশনের নির্বাচন একটি উৎসব ও উন্মাদনা। এতে সভাপতি প্রার্থী নিজে এসে জমা দিলে পরিবেশ আরো রঙিন হতো। তার না আসার কারণ সম্পর্কে প্রতিনিধি শাহীন বলেন, ‘তিনি নোফেল স্পোর্টিং ক্লাবের সভাপতি আমি সাধারণ সম্পাদক। তিনি আমার সভাপতি তাই আমি অফিসিয়াল প্রধান হিসেবে তার ফরম সংগ্রহ করেছি। তাছাড়া তিনি একটি রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত। পূজা উপলক্ষ্যে তার ব্যস্ততাও থাকতে পারে।’

বাফুফে নির্বাচনে গতকাল ২৫টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে। দ্বিতীয় দিনে এসে বিক্রি হলো সভাপতি মনোনয়ন। এই পদে মনোনয়ন পত্রের দাম এক লাখ টাকা। আজ সভাপতির মনোনয়ন পত্র সংগ্রহ করলেও গতকাল বাফুফে হিসাব শাখা বরাবর পে অর্ডার করে রেখেছিলেন তাবিথ আউয়াল।  

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS