ভিডিও

মিরপুরে সাকিব ভক্ত ও বিপক্ষ দলের মধ্যে মারামারি

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ০৬:২৪ বিকাল
আপডেট: অক্টোবর ২১, ২০২৪, ১০:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : দেশের মাটিতে খেলে অবসর নেয়া আর হয়তো হচ্ছে না সাকিব আল হাসানের। মিরপুরে ক্যারিয়ারের শেষ টেস্ট খেলার জন্য যুক্তরাষ্ট্র থেকে দুবাই পর্যন্ত এলেও ফিরে যেতে হয় তাকে। যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সার্বিক পরিস্থিতি বিবেচনা করে তাকে আসতে নিষেধ করেন।

সাকিব যাতে দেশে আসতে না পারেন এবং মিরপুরে টেস্ট খেলতে না পারে-এ নিয়ে তুমুল বিক্ষোভ হয় মিরপুরে। বিক্ষোভ মিছিল, দেওয়াল লিখনের পরও বিসিবি’র কাছে সাকিবের বিষয়ে স্মারকলিপি দেন বিক্ষোভকারীরা। অন্যদিকে একদিন আগে থেকে আবার মিরপুরে সাকিব ভক্তদের বিক্ষোভ শুরু হয়।

তাদের দাবি, সাকিবকে ফিরিয়ে আনতে হবে। তাকে মিরপুরে খেলার সুযোগ দিতে হবে। সাকিব ভক্তরা আজ রোববার আবার স্টেডিয়ামমুখি লংমার্চেরও ঘোষণা দিয়েছিল। তবে দুপুর নাগাদ তাদের সেই লংমার্চে জমায়েত হয়েছিল বড়জোর ৩০-৪০ জন। তারা মিরপুর স্টেডিয়ামের সামনে দাঁড়িয়ে স্লোগান দিতে থাকে ‘সাকিব সাকিব’ বলে।

সাকিব আল হাসানকে ফিরিয়ে আনতে হবে- এসব স্লোগানও ছিল। বিকেল পৌনে ৩টার দিতে হঠাৎ স্টেডিয়ামের মিডিয়া গেটের উল্টো দিক থেকে লাঠিসোঁটা হাতে সাকিববিরোধী একদল যুবক এসে এলোপাতাড়ি পেটাতে থাকে সাকিব ভক্তদের।

মুহূর্তেই মিরপুর স্টেডিয়ামের সামনের অংশ রণক্ষেত্রে পরিণত হয়। দ্রুত সেনাবাহিনীর সদস্যরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। লাঠিসোঁটা নিয়ে পেটাতে আসা যুবকরা পালিয়ে যায়। তারা কে বা কারা-তাৎক্ষণিক তাদের পরিচয় জানা যায়নি।

তবে তারা পালিয়ে গেলেও সাকিব ভক্তরা সংগঠিত হয়ে আবার স্টেডিয়ামের সামনে অবস্থান করতে থাকে। পরিস্থিতি শান্ত রাখতে বাড়তি সেনা সদস্য মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের সামনে অবস্থান নেয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS