ভিডিও

সেভিয়ার জালে বার্সা’র ৫ গোল

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০১:১৮ দুপুর
আপডেট: অক্টোবর ২১, ২০২৪, ০১:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ওসাসুনার কাছে লা লিগায় প্রথম হারের পর ব্যাক টু ব্যাক জয় তুলে নিয়েছে বার্সেলোনা। সেভিয়াকে তারা বিধ্বস্ত করেছে ৫-১ গোলে। তাতে লা লিগায় ১০ ম্যাচে নবম জয় তুলে নিয়েছে কাতালানরা। 

জয় ছাপিয়ে বার্সার উদযাপনের আরও উপলক্ষ ছিল। মিডফিল্ডার গাভি ৩৪৮দিন পর হাঁটুর ইনজুরি সারিয়ে মাঠে ফিরেছেন। বেঞ্চ থেকে খেলেছেন দ্বিতীয়ার্ধে। তার আগেই অবশ্য প্রথমার্ধে ম্যাচটা নিজেদের করে নেয় তারা। দাপট দেখিয়ে এই অর্ধেই তুলে নেয় তিন গোল। ২৪ মিনিটে রাফিনহা ফাউলের শিকার হলে পেনাল্টি পায় স্বাগতিক দল। স্পট কিক থেকে ব্যবধান বাড়িয়ে নেন রবের্ত লেভানডোভস্কি। চার মিনিট বাদে বক্সের প্রান্ত থেকে ব্যবধান বাড়িয়ে নেন পেদ্রি। তার পর ৩৯ মিনিটে ক্লোজ রেঞ্জের শটে লেভানডোভস্কি নিজের চেষ্টায় দ্বিতীয় গোলটিও তুলে নেন। 

বার্সার আক্রমণত্রয়ী লামিনে ইয়ামাল, লেভানডোভস্কি ও অধিনায়ক রাফিনহার আরেকটি দুর্দান্ত নৈপুণ্যের দেখা মেলে এদিন। যারা চলতি মৌসুমে বার্সার ৩৩ গোলের ২১টিই করেছে। পোলিশ স্ট্রাইকার লেভানডোভস্কি ১০ ম্যাচে ১২টি লিগ গোল তুলে নিয়েছেন। বিরতির পর চতুর্থ গোলটি তুলে নেন বেঞ্চ থেকে আসা পাবলো তোরে। বক্সের ভেতর থেকে ৮২ মিনিটে গোলটি করেন তিনি। ৮৭ মিনিটে সেভিয়া একটি গোল শোধ দিলে তোরে ৮৮ মিনিটে স্কোর ৫-১ করে ছেড়েছেন। টানা দ্বিতীয় জয়ের পর বার্সেলোনা ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছে। দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে তিন পয়েন্টে এগিয়ে তারা। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS