ভিডিও

তৃতীয় দিন শেষে ৮১ রানের লিড বাংলাদেশের

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০৪:৪২ দুপুর
আপডেট: অক্টোবর ২৩, ২০২৪, ০৬:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ঢাকা টেস্টের তৃতীয় দিনে বৃষ্টির কারণে প্রায় ঘণ্টাখানেক খেলা বন্ধ থাকে। এরপর খেলা শুরু হয়। তবে ৫ ওভার খেলা হওয়ার পর আলোক স্বল্পতায় ফের খেলা বন্ধ হয়ে যায়। শেষ পর্যন্ত আগেভাগে তৃতীয় দিনের খেলা সমাপ্ত করেন আম্পায়াররা।

তৃতীয় দিনে বাংলাদেশকে লড়াইয়ে রেখেছেন মেহেদী হাসান মিরাজ। তার ব্যাটিংয়ে ৮৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৮৩ রান সংগ্রহ করে দিন শেষ করেছে বাংলাদেশ। মিরাজ ৮৭ ও নাইম হাসান ১৬ রানে অপরাজিত আছেন। তৃতীয় দিনের শুরুতেই আগের দিনে অপরাজিত থাকা মুশফিকুর রহিম এবং মাহমুদুল হাসান জয়কে সাজঘরে ফেরান কাগিসো বাবাদা। জয় ৯২ বলে ৪০ ও মুশফিক ৩৯ বলে ৩৩ রান করেন।প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও ব্যর্থ হন লিটন দাস। দলীয় ১১২ রানে ১৫ বলে ৭ রান করে আউট হন।

 এরপর জাকেরকে সঙ্গে নিয়ে ব্যাট করতে থাকেন মিরাজ। সাবলীল ব্যাটিংয়ে ৯৪ রানে ফিফটি তুলে নেন তিনি। মিরাজের পর ফিফটির দেখা পান অভিষিক্ত জাকের। তবে দলীয় ২৫০ রানে ১১১ বলে ৫৮ রান করে আউট হন তিনি। জাকের বিদায়ের পর ক্রিজে আসেন নাইম হাসান। তাকে সঙ্গে নিয়ে ব্যাট করতে থাকেন মিরাজ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS