ভিডিও

আইপিএল খেলা নিয়ে যা বললেন ধোনি

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ০৪:২৯ দুপুর
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ০৪:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বয়স ৪৩ হলেও ধোনিকে নিয়ে এখনও আগ্রহ সকলের। আন্তর্জাতিক ক্রিকেটকে অনেক আগেই বিদায় বললেও, গত কয়েক বছর ধরে আইপিএলের আগে তাকে নিয়ে আলোচনা শুরু হয়। এবারের আইপিএল নিলামের আগেও ধোনির খেলা নিয়ে অনিশ্চয়তায় ছিলেন অনেকেই। তবে এবার আগামী আইপিএল খেলা নিয়ে মুখ খুললেন ধোনি।

গত শুক্রবার (২৫ অক্টোবর) গোয়াতে এক প্রচারণা অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ধোনি। সেখানে আইপিএলে নিজের ভবিষ্যৎ নিয়ে কথা বলেছেন এমএসডি। সেখানে ইংরেজি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। সেখানে ধোনি বলেন, আমি শুধু গত কয়েক বছরের ক্রিকেট যা খেলতে পেরেছি তা উপভোগ করতে চাই। আপনি যখন পেশাদার ক্রিকেট খেলেন, তখন সেটা উপভোগ করা কঠিন হয়ে পড়ে। আমি যেটা করতে চাই সেটা সহজ নয়। কারণ এটায় আবেগ যেমন আছে তেমনই দায়বদ্ধতাও আছে। আমি এখনও এই খেলাটি উপভোগ করতে চাই। একইসঙ্গে ধোনি আরও বলেন, আমাকে নয় মাস নিজেকে ফিট রাখতে হয়, যাতে আমি আড়াই মাস আইপিএল খেলতে পারি। ফলে অনেক পরিকল্পনা করেই এগোতে হয়। এটা কখনই সহজ বিষয় নয়।

২০২৪ আইপিএলের আগে চেন্নাইয়ের দায়িত্ব ছেড়ে দেন ধোনি। এরপর সিএসকে-এর দায়িত্ব নেন রুতুরাজ গায়কওয়াড়। তবে অধিনায়কত্ব ছাড়লেও ধোনির আকর্ষণ একটুও কমেনি। আগামী দুই-এক দিনের মধ্যে চেন্নাইয়ের টিম ম্যানেজমেন্টের সঙ্গে বৈঠকে বসবেন ধোনি। সেখানে তিনি নিজের ভবিষ্যৎ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবেন।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS