ভিডিও

আর্সেনাল-লিভারপুলের লড়াইয়ে কেউ জেতেনি 

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৪, ০১:১৪ দুপুর
আপডেট: অক্টোবর ২৮, ২০২৪, ০১:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ম্যাচ শেষের দশ মিনিট আগেও স্কোরলাইন ছিল ২-১। তখন হারের শঙ্কা উঁকি দিচ্ছিলো লিভারপুল শিবিরে। ৮১ মিনিটে মোহাম্মদ সালাহ ত্রাতা হয়ে জাল কাঁপালে ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনালের বিপক্ষে ২-২ ড্র নিয়ে মাঠে ছেড়েছে তারা। 

৯ মিনিটে আর্সেনালকে এগিয়ে নেন বুকায়ো সাকা। ৯ মিনিট বাদে অবশ্য লিভারপুলকে সমতায় ফেরান ভার্জিল ফন ডাইক। কর্নার থেকে লুইস দিয়াজের ফ্লিক থেকে হেড করে জাল কাঁপান তিনি। কিন্তু তাদের সমতা ফেরানোর স্বস্তি বেশিক্ষণ টিকতে দেননি মিকেল মেরিনো। বিরতির একটু আগে স্কোর ২-১ করেন তিনি। ডেক্লান রাইসের ফ্রি থেকে বুলেট গতির হেডে জাল কাঁপিয়েছেন। অবশ্য গোলটির ক্ষেত্রে দীর্ঘক্ষণ ভার রিভিউ’র পরেই সেটি বৈধতা পেয়েছে। রেডদের খেলার উন্নতি হয়েছে মূলত বিরতির পর। যার উজ্জ্বল দৃষ্টান্ত ছিলেন সালাহ। ৮১ মিনিটে মিশরীয় ফরোয়ার্ডের গোলে একটি পয়েন্ট পাওয়ার সুবাদে ৯ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে তারা দুইয়ে উঠেছে। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির চেয়ে ব্যবধান মাত্র এক পয়েন্টের। আর্সনাল অবশ্য পয়েন্ট হারিয়ে ১৮ পয়েন্ট নিয়ে তিনে নেমে গেছে। 

কোল পালমারের মৌসুমের সপ্তম গোলে চেলসি অপর দিকে নিউ ক্যাসল ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়েছে। ১৮ তম মিনিটে ব্লুসদের এগিয়ে দেন নিকোলাস জ্যাকসন। ৩২ মিনিটে নিউক্যাসল একটি গোল শোধ দিলে স্কোরে আসে সমতা। ৪৭ মিনিটে পালমার চেলসির হয়ে জাল কাঁপালে সেটাই হয়ে থাকে ভাগ্য নির্ধারক। চেলসি ১৭ পয়েন্ট নিয়ে অবস্থান করছে পাঁচ নম্বরে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS